শুক্রবার, ডিসেম্বর ১, ২০২৩

অতিরিক্ত ভাড়া আদায় করার প্রতিবাদ করায় সুপারভাইজারকে পিটিয়ে আহত করেছে ড্রাইভার”

আপডেট:

মনোহরদী উপজেলা প্রতিনিধি 
নরসিংদী জেলার মনোহরদী পৌরসভাস্থ সিএনজি ষ্টেশনের সুপারভাইজার মাহাবুব এর উপর অতর্কিত,বর্বরোচিত হামলা করে গুরুতর আহত করেছে সন্ত্রাসীরা।
আজ বৃহস্পতিবার (২২ই জুন) মনোহরদী উপজেলার লেবুতলা ইউনিয়নের নোয়াকান্দী বাজারের পাশে ইউনিয়ন পরিষদের অফিস সংলগ্ন এ মারামারির ঘটনা ঘটে।বর্তমানে সুপারভাইজার মাহবুব মনোহরদী উপজেলা সরকারি হসপিটালে চিকিৎসাধীন আছেন।

উল্লেখ্য যে মনোহরদী সিএনজি ষ্টেনের সুপারভাইজার মাহবুব, মনোহরদী উপজেলা লেবুতলা ইউনিয়নের তারাকান্দী গ্রামের কারী বাড়ির মরহুম আব্দুল আউয়ালের ছেলে।

বিজ্ঞাপন

এ ঘটনা সম্পর্কে ভুক্তভোগী সুপারভাইজার মাহবুব বলেন,গত মঙ্গলবার (২০ই জুন) গাবতলী টু মনোহরদী গামী একজন মহিলা যাত্রীর কাছ থেকে অতিরিক্ত ভাড়া আদায় করেছে মর্মে আমার কাছে অভিযোগ করেন।আমি সুপারভাইজার হিসাবে,আসলেই অতিরিক্ত ভাড়া আদায় করেছে কি না তা জানতে চাই। সাথে সাথেই ড্রাইভার জহির বলেন,আপনি এ বিষয়ে জানতে চাওয়ার কে?আমি বললাম সুপারভাইজার হিসাবে জানতে চাওয়া কি আমার অপরাধ?প্রতিত্তোরে ড্রাইভার জহির বলেন,বেশি পাকনামি করতেছেন কিন্তু আপনাকে দেখে নিব,সাইজ করে নিব।
উক্ত ঘটনার জের ধরেই,আজকের এই ঘটনা।

সরেজমিনে জানা যায়,প্রত্যক্ষ দর্শী লেবুতলা ইউনিয়নের গ্রাম পুলিশ সুবর্ণা আক্তার বলেন,
সুপারভাইজার মাহবুব তার কর্মস্থলে মনোহরদী সিএনজি ষ্টেন যাওয়ার পথে নোয়াকান্দী বাজার সংলগ্ন লেবুতলা ইউনিয়ন পরিষদ কার্য্যালয়ের কাছাকাছি পৌঁছলে ভুক্তভোগীর সিএনজিটি, দুটি মোটরসাইকেল ও ১০/১৫ লোক নিয়ে সিএনজি ব্যারিকেট দেয়। মনোহরদী উপজেলা লেবুতলা ইউনিয়নের নোয়াকান্দী গ্রামের মোঃ শাহজাহানের ছেলে, সিএনজি ড্রাইভার জহিরের নেতৃত্বে সবাই তার উপর হামলা চালায়,হকিষ্টিক ও ইট দিয়ে বেধরক মারধর করতে থাকে।এক পর্যায়ে অজ্ঞান হয়ে যায়।সিএনজিতে থাকা অন্য মহিলা যাত্রীরা তাকে ম্যাডিকেল নিয়ে যায়।
এ বিষয়ে ভুক্তভোগীর বড় ভাই মজিবুর রহমান বলেন,রোগীর অবস্থা আশঙ্কাজনক,আমরা আপাতত রোগী নিয়ে ব্যস্থ আছি।সিএনজি ষ্টেনের কমিটি সাথে নিয়ে মামলা করব।
এ বিষয়ে জানতে চাইলে হামলাকারীর বাবা শাহ জাহান বলেন,আমার আত্নীয় মারা গেছেন,তাই আমি বাড়িতে ছিলাম না।পরে বাড়ি এসে ঘটনা জানতে পারি।
এদিকে ঘটনার পরে থেকেই পলাতক রয়েছে ড্রাইভার জহির।
উক্ত ঘটনা বিষয়ে মনোহরদী থানা ইনচার্জ মোঃ ফরিদ উদ্দিন বলেন,বিষয়টি সম্পর্কে আমি অবগত আছি।তবে এখনো কোন মামলা হয় নি।মামলা হলে প্রয়োজনীয় ব্যবস্থা নিব।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সংশ্লিষ্ট সংবাদ:

সর্বাধিক পঠিত