সোমবার, মে ২০, ২০২৪

অপরাধের শিকড় সন্ধান ভিত্তিক ” উন্মোচন টেলিভিশন ” এর যাত্রা শুরু

আপডেট:

 

রনিকা বসু (মাধুরী)

বিজ্ঞাপন

স্টাফ রিপোর্টার:

প্রথম প্রতিনিধি সম্মেলনের মাধ্যমে যাত্রা শুরু করল

বিজ্ঞাপন

উন্মোচন টেলি মিডিয়া লিঃ এর প্রতিষ্ঠান উন্মোচন টেলিভিশন।

 

গতকাল শনিবার বিকাল ৩ টায় জাতীয় প্রেসক্লাব এর মওলানা মুহাম্মদ আকরাম খাঁ হল মিলনায়তনে এই উন্মোচন টেলিভিশন এর প্রথম প্রতিনিধি সম্মেলন অনুষ্ঠিত হয়।অনুষ্ঠানের শুরুতেই অতিথিদের ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

 

এই সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন

বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির কৃষি ও সমবায় বিষয়ক সাবেক সদস্য ও ঢাকা -১১ আসনের (রামপুরা, বাড্ডা, ভাটারা) এম পি প্রার্থী লায়ন আলহাজ্ব আবু তৌহিদ।

 

প্রধান অতিথি তার বক্তব্যে সত্য প্রচারের মাধ্যমে হলুদ সাংবাদিকতাকে রুখে দেওয়ার জন্য উন্মোচন টেলিভিশনের প্রতিনিধিদের আহবান জানান। একই সাথে তিনি উন্মোচন টেলিভিশনের ভবনের জন্য তার পৈতৃক সম্পত্তি তেকে তিন কাঠা জমি দান ও তাদের পাশে থাকার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় দৈনিক একুশের বাণীর সম্পাদক ও প্রকাশক আশরাফ সরকার, উন্মোচন টেলিভিশনের প্রধান সম্পাদক জাকির ইসলাম, উন্মোচন টেলিভিশনের উপদেষ্টা মোঃ আতাউর রহমান, বাংলাদেশ সম্মিলিত সাংবাদিক সোসাইটির প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান এম এ মোমিন আনসারী।

অনুষ্ঠানের উদ্বোধক ও প্রধান আলোচক উন্মোচন টেলিভিশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান আব্দুল্লাহ আল নোমান উপস্থিত সকলকে ধন্যবাদ জানান এবং সকলের সহোগিতায় উন্মেচন টেলিভিশনকে এগিয়ে নিয়ে যাওয়ার আহবান জানান।

সম্মেলনে সভাপতিত্ব করেন উন্মোচন টেলিভিশনের সিনিয়র ভাইস চেয়ারম্যান ডা. সৈয়দ রুবায়েল আহমেদ।

অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথিদের হাতে উন্মোচন টেলিভিশনের পক্ষ থেকে সম্মাননা স্মারক তুলে দেওয়া হয়।

অপরাধের শিকড়ের সন্ধানে এই স্লোগানকে সামনে রেখে যাত্রা শুরু করা উন্মোচন টেলিভিশনের প্রতিনিধি সম্মেলনে সারা দেশ থেকে বিভাগীয়, জেলা ও উপজেলা পর্যায়ের প্রতিনিধিবৃন্দ উপস্থিত ছিলেন।

সংশ্লিষ্ট সংবাদ:

সর্বাধিক পঠিত