রবিবার, মে ১৯, ২০২৪

অষ্টম শ্রেণীর ছাত্রীকে অপহরণের পর ধর্ষণ, গ্রেপ্তার-১

আপডেট:

জয়পুরহাট প্রতিনিধিঃ ২৪ জুন ২৩ইং
জয়পুরহাট পাঁচবিবি উপজেলা থেকে অপহৃত হওয়া দশম শ্রেণির ওই ছাত্রীকে উদ্ধার করা সহ অপহরণকারীকে গ্রেফতার করেছে র‌্যাব-৫ জয়পুরহাট । শুক্রবার ( ২৩ জুন ) বিকেলের দিকে পাঁচবিবি উপজেলার নন্দনপুকুর এলাকা থেকে অপহরণকারী নুরুজ্জামান ইসলাম (২৩) কে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত অপহরণকারী- দিনাজপুর জেলার বিরামপুর উপজেলার দেবীপুর চন্ডিপুর গ্রামের আইনুল শেখের ছেলে।

বিজ্ঞাপন

শুক্রবার দিবাগত রাত ১২ টার দিকে এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে র‌্যাব-৫।

র‌্যাব জানায়, অপহৃত হওয়া ওই ছাত্রী রংপুর জেলার পীরগঞ্জ উপজেলায় তাঁর পরিবারের সঙ্গে থাকতেন। এলাকা থেকে নাবালিকা অষ্টম শ্রেণী পড়ুয়া ছাত্রীকে অপহরণ করে অপহরনকারী দলের মূলহোতা নুরুজ্জামান জয়পুরহাট জেলার পাঁচবিবি এলাকায় নিয়ে এসে জোরপূর্বক ধর্ষণ করে। পরবর্তীতে পরিবারের অভিযোগের প্রেক্ষিতে র‌্যাব-৫, জয়পুরহাট ক্যাম্প এর একটি চৌকস দল তথ্যপ্রযুক্তির সহায়তায় ও গোয়েন্দা তথ্যের ভিত্তিতে অপহরণের ২৪ ঘন্টার মধ্যে ভিক্টিমকে উদ্ধার করে অপহরণের মূলহোতা ও ধর্ষক নুরুজ্জামানকে গ্রেফতার করতে সক্ষম হয়।

বিজ্ঞাপন

ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক সিনিয়র সহকারি পুলিশ সুপার মোঃ রফিকুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, অভিযুক্ত অপহরণকারী কে গ্রেফতার ও অপহৃত ভিকটিমকে উদ্ধার করা হয়েছে। উদ্ধারকৃত ভিকটিমকে তার অবিভাবকের নিকট হস্তান্তর করা হয়েছে। এ বিষয়ে ধৃত আসামীর বিরুদ্ধে রংপুর জেলার পীরগঞ্জ থানায় মামলা দায়ের করা হয়েছ।

সংশ্লিষ্ট সংবাদ:

সর্বাধিক পঠিত