রবিবার, মে ১৯, ২০২৪

আমতলী উপজেলা যুবলীগের সভাপতি হিসেবে অ্যাড: আরিফ উল হাসান আরিফকে চায় নেতাকর্মীরা

আপডেট:

আমতলী(বরগুনা)থেকে

বরগুনার আমতলী উপজেলা যুবলীগের সভাপতি হিসেবে অ্যাড: আরিফ উল হাসান আরিফকে যেকারণে চায় দলীয় নেতাকর্মী ও সাধারণ জনগণ। সম্মেলনের সময় ঘনিয়ে আসার সাথে সাথে আমতলী উপজেলা যুবলীগের সভাপতি পদে সম্ভাব্য প্রার্থীরা দৌড় ঝাপ শুরু করেছেন।

বিজ্ঞাপন

বিশেষ করে আমতলী পৌর যুবলীগ সভাপতি বরগুনা জেলা পরিষদের সাবেক সদস্য তরুন আাইনজীবি যুব সমাজের আইকন অ্যাড: আরিফ উল হাসান আরিফ সভাপতি প্রার্থী হওয়ায় তৃনমুল নেতাকর্মীদের মাঝে সাড়া ফেলেছে ব্যাপক ভাবে। চায়ের দোকান, পাড়া মহল্লা, মাঠঘাট, হাটবাজার সর্বত্র সাধারণ মানুষের মাঝে চলছে সরগরম আলোচনা।

সম্ভাব্য প্রার্থীরা নিজ যোগ্যতা যাচাইয়ের জন্য তৎপরতা শুরু করেছেন। দলীয় নেতা-কর্মীদের মতে, দলমত নির্বিশেষে সাধারণ মানুষ উপজেলা যুবলীগের সভাপতি হিসেবে দেখতে চায় অ্যাড: আরিফ উল হাসান আরিফকে ।

বিজ্ঞাপন

খোঁজ নিয়ে জানা গেছে, আমতলী উপজেলা যুবলীগের সভাপতি হিসেবে সাধারণ মানুষ ও তৃনমুল যুবলীগ নেতাকর্মীদের মধ্যে তার আকাশচুম্বি যে জনপ্রিয়তা রয়েছে তাতে যোগ্য নেতা অ্যাড: আরিফ উল হাসান আরিফ । প্রতিটি আন্দোলন সংগ্রামে তিনি থেকেছেন সামনের সারিতে দিয়েছেন সফল নেতৃত্ব দল ও জনগণের অধিকার রক্ষায় তিনি একজন নিবেদিত প্রাণ। জনবান্ধব এবং পরীক্ষিত ও লড়াকু সৈনিক।

প্রচলিত রাজনৈতিক ধারায় থাকলেও লোভ লালসার স্রোতে গা ভাসাননি তিনি। তৃণমুল নেতাকর্মিদের সঙ্গে থেকে এখনও সাধারণ মানুষের সেবা করে যাচ্ছেন তিনি। বর্তমান সরকারের উন্নয়নের ধারাকে এগিয়ে নিতে ঐক্যবদ্ধ সাধারণ মানুষকে সাথে নিয়ে নিরলস ভাবে কাজ করছেন তিনি।আমতলী পৌর যুবলীগের সভাপতি সমাজসেবক যুব সমাজের আইকন অ্যাডভোকেট আরিফ উল হাসান আরিফ।

আমতলী উপজেলা যুবলীগের সভাপতি পদপ্রার্থী অ্যাড: আরিফ উল হাসান আরিফ বিশিষ্ট সমাজসেবক হিসেবে সকলের কাছেই সুপরিচিত একজন যুবনেতা নেতা। মানুষের সেবা করাই জীবনের লক্ষ্য ও একমাত্র আশা অ্যাড: আরিফ উল হাসান আরিফের ।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের আর্দশ নিয়ে রাজনীতি করেছেন তিনি। সাধারণ মানুষের সেবক হয়ে যুবলীগের রাজনীতিতে সার্বিক উন্নয়নে সব সময় যুবকদের পাশে থাকার ইচ্ছা অ্যাড: আরিফ উল হাসান আরিফের।

তিনি ছোটবেলা থেকেই মানুষের সেবা করার চেষ্টা করে আসছেন। জীবনের বাকি সময়েও মানুষের সেবা করেই থাকতে চাই। বরগুনা -১ আসনের সংসদ সদস্য অ্যাড; ধীরেন্দ্র দেবনাথ শম্ভুর একজন সৎ সাহসীকতার রাজনৈতিক দলের কর্মী হিসেবে সকলের কাছেই সুপরিচিত অ্যাড: আরিফ উল হাসান আরিফ ।

গরীবের বন্ধু ও সমাজ সেবক অ্যাড: আরিফ উল হাসান আরিফ গরীব, অসহায় ও ছিন্নমূল মানুষের প্রতি আন্তরিকতার সাথে কাজ করে চলছেন। তাই সকলেই ধর্মবর্ণ নির্বিশেষে আপনজন হিসাবে চিনেন ও জানেন এই জনদরদী আমতলী উপজেলা যুবলীগের সভাপতি পদপ্রার্থী অ্যাড: আরিফ উল হাসান আরিফকে ।

তিনি রাজনীতি করেন মানুষের জন্য। যেমন বৈশ্বিক করোনা মহামারির প্রাক্কালে সরকারের সহযোগিতার পাশাপাশি তিনি ছিলেন সাধারণ মানুষের পাশে ।

আমতলী উপজেলা যুবলীগের সভাপতি প্রার্থী অ্যাড: আরিফ উল হাসান আরিফ এই প্রতিবেদক কে বলেন, আমি মানুষের পাশে দাঁড়ানোকে সর্বোচ্চ রাজনীতি বলে মনে করছি।দলের ত্যাগী বঞ্চিত যুবলীগ কর্মীদেই সবচেয়ে বেশি মূল্যায়ন করেন তিনি।যুবলীগের জন্য বা দলের জন্য সে সর্বোচ্চ ত্যাগ করতেও প্রস্তুত।জানা গেছে, দলের দুঃসময়ের একজন রাজনৈতিক কর্মী হিসেবে অ্যাড: আরিফ উল হাসান আরিফ এর সবচেয়ে বেশি ভূমিকা ছিল।তিনি যুবলীগের রাজনীতির সেই সুদিন ফিরিয়ে আনতে ত্যাগী নেতাকর্মীদের মূল্যায়ন করতে শিখেছেন।

তাঁর নৈতিক গুনাবলী অসাধারণ। তাঁর এই নৈতিক গুনাবলীর জন্যই আজকের রাজনীতির মাঠে তিনি একজন জননন্দিত, জনপ্রিয় যুুুুবলীগের নেতা হিসেবে সকলের নিকট পরিচিত। তাঁর এই জনপ্রিয়তা থাকার পরও তিনি কখনো ক্ষমতার অপব্যবহার করেনি, অহংকার করেননি।
অনেকজনের সঙ্গে আলাপকালে তারা বলেন, এমন একজন নেতার কর্মী হতে পেরে আমাদের অহংকার হয়, আমরা গর্ব করি।

অ্যাডভোকেট আরিফ উল হাসান আরিফ আমতলী উপজেলার এ প্রান্ত থেকে ঐ প্রান্তে আওয়ামীলীগের মিছিল মিটিং এবং বিভিন্ন সামাজিক অনুষ্ঠানসহ উন্নয়ন কর্মকান্ডে এবং আওয়ামীলীগ যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্চাসেবকলীগকে সুসংগঠিত করতে সারাদিই ছুটে বেড়ান। রাজনীতিতে তাঁর এই কর্মদক্ষতার নেতৃত্ব এই সমাজের জন্য খুবই গুরুত্বপূর্ণ। সে একজন একজন

অসা¤প্রদায়িক নেতা। হিন্দু, মুসলিম, বৌদ্ধ খ্রিষ্টান সবার জন্য তাঁর দরজা সব সময় উন্মুক্ত।তিনি বঙ্গবন্ধুর আদর্শকে এবং আওয়ামীলীগ সভানেত্রী জননেত্রী শেখ হাসিনার ভিশনকে বাস্তবায়ন করার লক্ষ্যে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। তিনি একটি শক্তিশালী সংগঠন প্রতিষ্টায় বিশ্বাসী।

আমতলী উপজেলা যুবলীগের সম্মেলনের তারিখ ২৭ জুলাই এ নিয়ে আলোচনা ও সভা সমাবেশ চলছে। তাই উপজেলা যুবলীগের সভাপতি হিসেবে অ্যাড: আরিফ উল হাসান আরিফ একজন দক্ষ শক্তিশালী প্রার্থী।

জনগণের উন্নয়ন অগ্রযাত্রাকে এগিয়ে নিতে বর্তমান সময়ে বিশিষ্ট সমাজ সেবক অ্যাড: আরিফ উল হাসান আরিফ এর নেতৃত্বের বিকল্প নেই। গরীব দুঃখী মানুষের প্রাণের নেতা সততা ও যোগ্যতার বিচারে অ্যাড: আরিফ উল হাসান আরিফই যোগ্য নেতা। দায়িত্ব পালনের মধ্য দিয়ে রাজপথের আন্দোলন সংগ্রামের সাহসী মুজিব সৈনিক, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও মুজিবকন্যা মানবতার ‘মা’ জননেত্রী শেখ হাসিনার নেতৃত্ব ও আদর্শ্যের আদর্শিত ব্যক্তিত্ব, যিনি একজন সাদা মনের মানুষ।

সর্বস্তরের জনতার গর্ব ও অহংকার আশার-আকাঙ্খার প্রদীপ হয়েছেন। উপজেলার তৃনমূল যুবরীগ নেতাকর্মীরা অ্যাডভোকেট আরিফ উল হাসান আরি কে সভাপতি হিসাবে দেখতে চায়

সংশ্লিষ্ট সংবাদ:

সর্বাধিক পঠিত