শনিবার, মে ২৫, ২০২৪

আশুলিয়ায় ফার্মেসিতে হামলা,ভাংচুর নগদ অর্থ লুটপাটের অভিযোগ

আপডেট:

 

ঢাকার শিল্পাঞ্চল সাভারের আশুলিয়ার শ্রীপুর এজিজ গেইট সংলগ্ন সিআরপি মার্কেটে আশা মেডিক্যালের মালিক আলমগীর হোসেন (৩৬) ও মোঃ জাহাঙ্গীর খান এর উপর হামলা চালিয়ে গুরুত্বর জখম করার অভিযোগ উঠেছে স্থানীয় আজিজুল হকসহ কয়েক জনের বিরুদ্ধে। হামলাকারীরা শুধু মারপিট করেই ক্ষান্ত হয়নি, তারা দোকান ভাংচুর করে দোকানের ক্যাশ থেকে নগদ টাকা লুটপাট করেছে বলেও অভিযোগ করেছেন ভুক্তভোগীরা।

বিজ্ঞাপন

এবিষয়ে আশুলিয়া থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন ভুক্তভোগী মোঃ জাহাঙ্গীর খান।

অভিযোগ সূত্রে জানা যায় ,আশুলিয়া থানার স্বনির্ভর ধামসোনা ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের শ্রীপুর তালটেক এলাকার মৃত চাঁন মিয়ার ছেলে মোঃ আজিজুল হক (২৫), ও মমতাজ বেগম (৪৫),সহ অজ্ঞাত নামা ৩-৪ জন অতর্কিত ভাবে আমার ফার্মেসীতে প্রবেশ করে আমাকে মারধর করে এবং দোকান ভাংচুর করতে থাকে। একপর্যায়ে তারা আমাকে এবং আমার ভাই আলমগীরকে মারধর করে রক্তাক্ত জখম করে। পরবর্তীতে স্থানীয় লোকজন এগিয়ে আসলে হামলাকারীরা চলে যায় এবং আহতদের উদ্ধার করে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে যায়। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য সাভার এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

বিজ্ঞাপন

এসময় ভুক্তভোগী জাহাঙ্গীর বলেন, গত-১২ মে রাত্র অনুমানিক ৮ টার দিকে আমি আমার ফার্মেসীতে বসে বাড়ীর বিল্ডিং তৈরীর কাজের হিসাব করছিলাম। এমন সময় উল্লেখিত বিবাদীগণসহ অজ্ঞাতনামা তিন চারজন লোহার রড,কাঠের বাটাম দেশীয় অস্ত্র শস্ত্র সহ আমার ফার্মেসীর ভিতর অনধীকার প্রবেশ করিয়া আমার উপর হামলা করিয়া এলোপাতাড়ী ভাবে মারধর করে রক্তাক্ত জখম করে। দোকানে হামলা চালিয়ে ভাংচুর করে ক্যাশ থেকে ৩,০০,০০০/-(তিন লাখ) টাকা নিয়ে যায়। পরবর্তীতে আমাদের ডাক চিৎকার শুনে স্থানীয়রা এগিয়ে আসলে হামলাকারীরা চলে যায়।

এবিষয়ে অভিযুক্ত মোঃ আজিজুল হকের সাথে কথা বলার জন্য তার মোবাইলে বারবার কল করেও তাকে পাওয়া যায় নি। তাঁর মোবাইল ফোনটি বন্ধ পাওয়া যায়।

উক্ত বিষয়ে আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই)শাহিন আহাম্মেদ নয়ন এর কাছে জানতে চাইলে তিনি বলেন, মারামারি ঘটনা এমন তথ্য জেনেছি এবং অভিযোগ পেয়েছি। হামলার প্রকৃত ঘটনা উদঘাটন করে দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

সংশ্লিষ্ট সংবাদ:

সর্বাধিক পঠিত