সোমবার, এপ্রিল ১৫, ২০২৪

ই-প্রেস ক্লাবের সাধারণ সভা অনুষ্ঠিত

আপডেট:

scriptForHost
ময়মনসিংহ
ই-প্রেস ক্লাবের ৩য় বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত-
প্রাচেস্টা নিউজ প্রকাশের সময় : জুন ১৬, ২০২৩, ৭:৩৬ পূর্বাহ্ণ / ৪
ই-প্রেস ক্লাবের ৩য় বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত-

ডা. আজাদ খান,

বিজ্ঞাপন

ময়মনসিংহ বিভাগীয় প্রধান,

তাং ১৫ জুন ২০২৩ খ্রী.

বিজ্ঞাপন

আন্তর্জাতিক সাংবাদিক সংগঠন ই-প্রেস ক্লাবের ৩য় বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে।

১৫ জুন বিকাল ০৩’০০ ঘটিকায় ঢাকাস্থ জাতীয় শিশুকল্যান পরিষদ হলরুমে সংগঠনের উদ্যোক্তা ও প্রতিষ্ঠাতা চেয়ারম্যান সৈয়দ ফজলুল কবীর এর সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সাংবাদিকদের মুখপত্র ই-প্রেস নিউজ এর নির্বাহী সম্পাদক সাংবাদিক মাসুদ লস্কর।

সংগঠনের কার্যনির্বাহী সদস্য সাংবাদিক নাজমুল কবির এর সঞ্চালনায় পবিত্র কোরআন তেলাওয়াতের মাধ্যমে শুরু অনুষ্ঠানে উপস্থিত সদস্যগণ গঠনমূলক আলোচনা সহ মুল্যবান বক্তব্য রাখেন।

কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য ও ময়মনসিংহ বিভাগীয় প্রধান সাংবাদিক ডা. মোঃ শফিকুল ইসলাম আজাদ খান তার বক্তব্যের শুরুতে জামালপুরের বকশীগঞ্জে বুধবার (১৪ জুন) রাতে সন্ত্রাসী হামলায় গুরুতর আহত হওয়া ৭১ টিভির বকশিগঞ্জ উপজেলা প্রতিনিধি সাংবাদিক গোলাম রব্বানী নাদিম বৃহস্পতিবার দুপুরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। তাঁর এই মর্মান্তিক অকাল মৃত্যুতে ই-প্রেস ক্লাব এর পক্ষ থেকে গভীর শোক ও সমবেদনা প্রকাশ করেন, সেই সাথে সন্ত্রাসী হামলার ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তি যেন দ্রুত নিশ্চিত হয় এ দাবিও জানান।

কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য ও জামালপুর জেলা প্রধান মোঃ তৌফিকুল ইসলাম এবং জামালপুর জেলা কমিটির সভাপতি খোরশেদ আলম, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, সাংগঠনিক সম্পাদক এমদাদুল হক, তথ্য ও প্রযুক্তি সম্পাদক মনোয়ার হোসেন মুক্তা, শিল্প বিষয়ক সম্পাদক মোঃ জাহিদুল ইসলাম, দফতর সম্পাদক মোঃ আহসান হাবীব সুমন সহ অন্যান্য সদস্য গন নিহত সাংবাদিক নাদিম হত্যার সাথে জড়িতদের দৃষ্টান্ত মূলক শাস্তি দাবি করেন সেই সাথে সংগঠনের বিভিন্নরকম দিকনির্দেশনা মুলক পরামর্শ প্রদান করেন।

বাংলাদেশ গোল্ড ইন্ডাস্ট্রিজ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক আব্দুল মালেক তালুকদার অতিথির বক্তব্যে সংগঠনের সদস্যদের উদ্দেশ্যে বলেন শীঘ্রই বাংলাদেশ গোল্ড ইন্ডাস্ট্রিজ আন্তর্জাতিক সাংবাদিক সংগঠন ই-প্রেস ক্লাবের সাথে দ্বিপাক্ষিক চুক্তি সম্পাদন করতে যাচ্ছে।

তালাশ টাইমস এর সম্পাদক মো: ইমরুল হাসান নিজস্ব তহবিল থেকে আন্তর্জাতিক সাংবাদিক সংগঠন ই-প্রেস ক্লাবের সদস্যদের উপস্থিতিতে প্রতিষ্ঠাতা চেয়ারম্যান সৈয়দ ফজলুল কবীর এর কাছে সংগঠনের সকল ধরনের প্রযুক্তিগত সরঞ্জামাদি উপহার দেওয়ার প্রস্তাব করেন।

সভা চলাকালীন সংগঠন এর কার্যনির্বাহী সদস্য, সিলেট বিভাগীয় প্রধান ও সাংবাদিকদের মুখপত্র ই-প্রেস নিউজ” এর নির্বাহী সম্পাদক সাংবাদিক মাসুদ লস্কর প্রতিনিধি চুড়ান্ত করনের ব্যাপারে সকলের মতামত গ্রহন করেন।

বার্ষিক সাধারণ সভা উপলক্ষে উপস্থিতির বক্তব্য ও বিভিন্ন প্রস্তাবনা বিশ্লেষণ করে গত অর্থ বছরের যাবতীয় খরচের হিসাব ও আগামী অর্থবছরের সম্ভাব্য বাজেট প্রদান করেন সংগঠনের উদ্যোক্তা ও প্রতিষ্ঠাতা চেয়ারম্যান সৈয়দ ফজলুল কবীর।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সিলেট জেলা কমিটির সদস্য ও উদ্যোক্তা সাংবাদিক রমজান আলী নয়ন, আন্তর্জাতিক সাংবাদিক সংগঠন ই-প্রেস ক্লাবের নারী উদ্যোক্তা ও ব্র‍্যাক কর্তৃক নির্বাচিত সেরা নারী উদ্যোক্তা চাঁদ সুলতানা চৌধুরী সাবানা সহ সংগঠনের অন্যান্য অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সংশ্লিষ্ট সংবাদ:

সর্বাধিক পঠিত