সোমবার, মে ২০, ২০২৪

করেরহাটে জায়গা সংক্রান্ত বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় প্রতিবন্ধী সহ আহত-৩

আপডেট:

মিরসরাই প্রতিনিধি।।।

মিরসরাই উপজেলার করেরহাট ইউনিয়নের কাটাগাং এলাকায় আলো বক্স হাজী বাড়িতে জমিসংক্রান্ত বিরোধের জেরে প্রতিবন্ধীসহ ৩জন আহত হয়েছেন। এই বিষয়ে দুই পক্ষে পাল্টাপাল্টি অভিযোগ দিয়েছেন জোরারগঞ্জ থানায়।

বিজ্ঞাপন

রবিবার (২১ মে) বিকেলে ঐ বাড়ির ফয়েজ আহমদ ও তিন ছেলে তাদের চাচাতো ভাই বাক প্রতিবন্ধী সাইফুল ইসলাম (৩৭), সাইদুল ইসলাম (৩২), গৃহবধূ শাহেনা আক্তার (৩৫) কে এলোপাথাড়ি মেরে জখম করে বলে অভিযোগ করেছেন গৃহবধূ তাহমিনা আক্তার।

 

বিজ্ঞাপন

বাদী তাহমিনা আক্তার বলেন, ‘আমাদের বাড়ির কার্নিশ বরাবর একটি পাইপ লাগানোকে কেন্দ্র করে তারা আমার বাসুর বাক প্রতিবন্ধী সাইফুল ইসলাম, আমার জামাই ও আমার জা’র উপর হামলা চালায়। তারা চুরি,দা,রড, গাছ নিয়ে এলোপাথাড়ি মারধর করে আমাদের। মূলত জায়গা নিয়ে ঐ পরিবারের সঙ্গে দীর্ঘদিন ধরে ঝামেলা চলছিল।

হাসপাতাল সূত্রে জানা গেছে, আহত বাক প্রতিবন্ধী সাইফুল ইসলামকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

স্থানীয়দের সাথে কথা বলে জানা যায়, বসতবাড়ির জমি নিয়ে বিরোধ চলছিল দীর্ঘ দিন ধরে। এর আগে কয়েকবার স্থানীয়ভাবে বৈঠকের মাধ্যমে সমাধানের চেষ্টা করা হলেও কোন সুরাহা হয়নি। হামলাকারিরা কারো কোন সমাধানকে কর্ণপাত করেন না বলে জানিয়েছেন প্রতিবেশীরা।

 

অভিযোগে হামলাকারীরা হল ফয়েজ আহমেদ (৫৫), খালেদা আক্তার ও তাদের তিন ছেলে রাজন (৩২), সুজন (৩৬), সাগর (২২)।

হামলার বিষয়ে বিবাদী ফয়েজ আহমেদ জানান, তারা তাদের বাড়ি নির্মাণের সময় কোন জায়গা রাখেন নি। আমাদের জায়গায় পাইপ লাগাতে আসলে আমরা নিষেধ করি। এইসময় তর্কাতর্কির একপর্যায়ে তারা আমাদের উপর হামলা করে।

জোরারগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) নাফিস জানান, অভিযোগ পেয়েছি৷ তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

সংশ্লিষ্ট সংবাদ:

সর্বাধিক পঠিত