শনিবার, মে ২৫, ২০২৪

কাশিমপুরে ২নং ওয়ার্ডের জনপ্রিয়তার শীর্ষে মনির হোসেন মন্ডল

আপডেট:

গাজীপুর সিটি কর্পোরেশনের নির্বাচনকে সামনে রেখে মহানগরীর কাশিমপুরের ২নং ওয়ার্ডের সাধারণ জনগণের কাছে জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন মনির হোসেন মন্ডল। ২নং ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী হিসেবে ঘুড়ি প্রতীক নিয়ে নির্বাচনে লড়ছেন তিনি।

আসন্ন সিটি কর্পোরেশন নির্বাচনে ঘুড়ি প্রতীকে ওয়ার্ডবাসী’র দোয়া,সহযোগিতা ও ভোট কামনা করেছেন।গণমাধ্যম কর্মীদের এক প্রশ্নের জবাবে বলেন,ঘুড়ি আমার নির্বাচনী প্রতীক।সিটি কর্পোরেশন নির্বাচনে ২নং ওয়ার্ডের কাউন্সিলর পদে আগামী ২৫শে মে অনুষ্ঠিত নির্বাচনে ঘুড়ি প্রতীক নিয়ে লড়ছি।

বিজ্ঞাপন

মনির হোসেন মন্ডল জনপ্রিয়তার শীর্ষে অবস্থান নিয়েছেন। ওয়ার্ডের সর্বস্তরের ভোটারদের সম্মতিতে চুড়ান্ত ভাবে সিদ্ধান্ত নিয়েছেন নির্বাচনের।এছাড়াও ভোটারদের মধ্যে রয়েছে বিপুল উৎসাহ উদ্দীপনা কে হবেন জনগণের কাঙ্ক্ষিত জনপ্রতিনিধি এমনটাই আলোচনা রাস্তা ঘাটে চায়ের আড্ডায়।এমনকি ওয়ার্ডের বিভিন্ন চায়ের চুমুকে ঘুরে ফিরে নির্বাচনের গুঞ্জন শুরু হয়েছে পুরো দমে।

গাজীপুর সিটি কর্পোরেশনের কাশিমপুরের ২নং ওয়ার্ডের ভোটাররা জানান,হাস্যজ্জল,সৎ,সাহসী,শিক্ষিত,যোগ্য ব্যাক্তি মনির হোসেন মন্ডল আসন্ন গাসিক নির্বাচনে ২নং ওয়ার্ডের কাউন্সিলর পদ-প্রার্থী হিসেবে মাঠে নেমেছেন। শক্ত অবস্থানেও রয়েছেন তিনি গুঞ্জন শোনা যায় এখন পুরো দমে ওয়ার্ডের ভোটারদের মধ্যে থেকে।

বিজ্ঞাপন

এছাড়াও মহানগরীর ২নং ওয়ার্ডের কাউন্সিলর পদ- প্রার্থী হিসেবে মনির হোসেন মন্ডল ভোটার সহ সর্বস্তরের মানুষের কাছে সহযোগিতা ও দোয়া কামনা করছেন।

ইতিমধ্যে মহানগরীর আওয়ামীলীগের নেতাকর্মী সহ অঙ্গ-সংগঠনের রাজনৈতিক ব্যক্তি ও এলাকাবাসীর কাছে থেকে আস্থার প্রতিক হিসেবে পরিচিত লাভ করছেন তিনি। সৎ, আদর্শ ও ন্যায় নীতির মধ্যে দিয়ে এলাকার মানুষের পাশে থাকাই একমাত্র তার লক্ষ্য। আর এসব কারণেই তার ওয়ার্ডের ভোটারাও কাউন্সিলর হিসেবে দেখতে চান তাকে।

২নং ওয়ার্ডের স্থানীয় ভোটাররা সাংবাদিকদের জানান,ছোটবেলা থেকেই শান্ত-শিষ্ট্র,নম্র-ভদ্র,স্বভাবের ছেলে এবং অসহায় হতদরিদ্র মানুষের দু:খ দু’র্দশায় বিপদে-আপদে সর্বদা পাশে থাকেন তিনি।বিবেকের ব্যাকুলতায় নিজ সামর্থ্য অনুযায়ী যখন যেভাবে পারেন অসহায়দের পাশে দাড়িয়ে বাড়ি বাড়ি গিয়ে সহয়তার কোমল দু’হাত। বাড়িয়ে দেন তিনি,জাতির জনক বঙ্গবন্ধুর আদর্শে ও মুক্তিযুদ্ধের চেতনা দেশত্ববোধের গভীরতার টানে তিনি নিজেকে জড়িয়েছেন আওয়ামী লীগের রাজনীতিতে।

এবিষয়ে মনির হোসেন মন্ডল বলেন গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচনে ২নং ওয়ার্ডের ভোটারদের চাওয়া ও সম্মতিতে কাউন্সিলর পদ-প্রার্থী হিসেবে নির্বাচন করতেছি। নির্বাচনে ২নং ওয়ার্ডের ভোটারা যদি আমাকে ভোট দিয়ে নির্বাচিত করে তাহলে আমি এই ২নং ওয়ার্ডকে উন্নয়নের রোল মডেল ও মাদক,সন্ত্রাস,বাল্যবিবাহ মুক্ত একটি ওয়ার্ড গড়ে তোলা হবে।এছাড়াও সর্বস্তরের ভোটারদের প্রতি আমার আহ্বান সবাই’র সহযোগিতা পেলে তাদের পাশে থেকে মানুষের সেবা করতে চাই।

সংশ্লিষ্ট সংবাদ:

সর্বাধিক পঠিত