সোমবার, এপ্রিল ১৫, ২০২৪

কাশিমপুর প্রেস ক্লাবের পক্ষথেকে নবনির্বাচিত কাউন্সিলরকে ফুলেল সংবর্ধনা

আপডেট:

স্টাফ রিপোর্টার
ঐতিহ্যবাহী কাশিমপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি দৈনিক যুগান্তর পত্রিকা কোনাবাড়ী কাশিমপুর প্রতিনিধি আলহাজ্ব মনির হোসেন মন্ডল কাশিমপুরের ২ নং ওয়ার্ডের কাউন্সিলর নির্বাচিত হওয়ায় ফুলের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন কাশিমপুর প্রেসক্লাব।
সোমবার (৫ জুন) বিকেলে কাশিমপুর প্রেসক্লাবের অডিটোরিয়ামে এ সংবর্ধনা অনুষ্ঠিত হয়।
কাশিমপুর প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি মোহাম্মদ আলী সীমান্তের সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে বক্তব্য রাখেন কাশিমপুর প্রেসক্লাবের সভাপতি আমজাদ হোসেন,সাধারণ সম্পাদক মাজহারুল ইসলাম প্রতিক,সাংগঠনিক সম্পাদক মোঃ মারুফ,সাবেক সাধারণ সম্পাদক হাসান সরকার,প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক ও সাবেক সাংগঠনিক সম্পাদক তরিকুল জুয়েলসহ প্রমুখ।
এসময় কাশিমপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি ও নবনির্বাচিত কাউন্সিলর আলহাজ্ব মনির হোসেন মন্ডল বলেন,আমি আগে সাংবাদিক পরে কাউন্সিলর।সাংবাদিক হিসাবে মানুষের কাছে পরিচিত লাভ করেছি এবং যতটুকু সম্ভব একজন সাংবাদিক হিসাবে মানুষের পাশে থেকে তাদের কথা তুলে ধরেছি। মানুষের সেবা  ও সহযোগিতা করার করেছি।কাশিমপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি হিসাবে ক্লাবের সকল সাংবাদিক ভাই বোনদের কাছে আমার একটাই দাবী আপনার কাশিমপুর প্রেসক্লাবের অসম্মান হয় এমন কোন কাজ করবেন না। আর সবসময় সঠিক তথ্য তুলে ধরবেন কোন প্রকার অন্যায়ের সাথে আপোষ করবেন না। আমি নিজেও যদি কোন ভুল বা অন্যায় করে থাকি তাহলেও আপনারা সেটা তুলে ধরবেন।
এসময় তিনি আরো বলেন,কাশিমপুর প্রেসক্লাবের সভাপতি হিসাবে যেমন দুই বছর সততা ও নিষ্ঠার সাথে কাজ করেছি তেমনি কাউন্সিলর হিসাবে যাতে সততা ও নিষ্ঠার সাথে কাজ করতে পারি সেজন্য অতীতে আপনারা আমাকে যেভাবে সহযোগিতা করেছেন আগামীতেও আপনাদের কাছ থেকে সহযোগিতা কামনা করছি।
পরিশেষে আমি কাশিমপুর প্রেসক্লাবসহ সে সকল সাংবাদিক ভাই বোনদের কাছে কৃতজ্ঞ যারা আমার নির্বাচনে পাশে থেকে আমাকে সহযোগিতা করেছেন।
সংবর্ধনা অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন কাশিমপুর প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম শাহিন,অর্থ সম্পাদক নেসার উদ্দিন,দপ্তর সম্পাদক মাসুদ রানা, ক্রীড়া সম্পাদক রিপন মিয়া, সদস্য ইউসুফ আলী, শাকিল আহমেদ,আসিফসহ ২নং ওয়ার্ডের বিভিন্ন রাজনৈতিক নেতা ও গণ্যমান্য ব্যক্তিবর্গ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সংশ্লিষ্ট সংবাদ:

সর্বাধিক পঠিত