সোমবার, মে ২০, ২০২৪

খুলনার ডুমুরিয়ায় গলায় দড়ি দিয়ে কিশোরের আত্মহত্যা

আপডেট:

সুদীপ্ত মিস্ত্রী ডুমুরিয়া (খুলনা) প্রতিনিধি।

খুলনার ডুমুরিয়া উপজেলার ৫ নং আটলিয়া ইউনিয়নের কুলবাড়িয়া গ্রামের পূর্ব পাড়াতে গলায় দড়ি দিয়ে আবুজার শেখ (১৮) নামে এক কিশোর আত্মহত্যা করেছে। সে দশম শ্রেণীতে পড়ালেখা করতো।

বিজ্ঞাপন

মৃত কিশোরের পিতা:মো: খলিল শেখ জানায়, পারিবারিক সামান্য মান অভিমানের জন্য ছেলেটা যে এমন করবে আমরা বুঝতে পারি নি। কৃষি ক্ষেতের কাজের জন্য বাড়ির বাইরে গিয়েছিলাম। বাড়িতে কেউ না থাকায় আজ দুপুর দুইটার দিকে ঘটনাটা ঘটেছে।

নিকটস্থ প্রতিবেশী জনাব সাইফুল গাজী জানান, আবুজার শেখ দুই/তিন মাস আগে সম্পর্ক করে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়। বিবাহের পরে সম্পর্কটা ভালো যাচ্ছিলো না। তার সহধর্মিণী মান-অভিমান করে বাপের বাড়ি চলে যায় এবং শ্বশুরবাড়িতে ফিরতে না চাওয়ায় এমন ঘটনা ঘটেছে।

বিজ্ঞাপন

ওয়ার্ড সদস্য জনাব আব্দুল হালিম মুন্না জানান, আত্মহত্যা কোনো সমস্যা সমাধানের পথ হতে পারে না। তার এমন ভূল সিদ্ধান্তের কারনে আজ তার মা বাবার কোল খালি হলো। তিনি মৃত আবুজার শেখের আত্মার শান্তি কামনা করেন।

ডুমুরিয়ার উপজেলার অফিসার ইনচার্জ জনাব শেখ কনি মিয়া আত্মহত্যার বিষয়টা নিশ্চিত করেন এবং কি কারনে মূলত ছেলেটা আত্মহত্যা করলো সে বিষয়টা তদন্ত করে দেখবেন বলে তিনি জানান।

সংশ্লিষ্ট সংবাদ:

সর্বাধিক পঠিত