রবিবার, মে ১৯, ২০২৪

গাজীপুরে পাঁচ থানায় কর্মরত পুলিশের উপপরিদর্শক (এসআই) এবং সহকারী উপপরিদর্শক (এএসআই) পদমর্যাদার ৫৯ জনকে একযোগে বদলি করা হয়েছে

আপডেট:

মোঃ মুক্তাদির হোসেন,স্টাফ  রিপোর্টার
সম্প্রতি গাজীপুরের পুলিশ সুপার (এসপি) কাজী শফিকুল আলম স্বাক্ষরিত এক আদেশে তাঁদের কর্মস্থলের রদবদল করা হয়।
পুলিশ সুপার কার্যালয় ও সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, জয়দেবপুর, কালিয়াকৈর, শ্রীপুর, কাপাসিয়া এবং কালীগঞ্জ থানায় কর্মরত ৩০ জন উপপরিদর্শক (এসআই) এবং ২২ জন সহকারী উপপরিদর্শকের (এএসআই) কর্মস্থলের রদবদল করা হয়েছে। এছাড়াও একজন এসআইকে পুলিশ লাইন্সে সংযুক্ত করা হয়েছে।
অপরদিকে পুলিশ লাইন্সে সংযুক্ত থাকা ৩ জন এবং এসপি অফিসে কর্মরত একজন এসআইকে থানায় পদায়ন করা হয়েছে।
এছাড়াও পুলিশ লাইন্সে সংযুক্ত থাকা ২ এএসআইকেও থানায় পদায়ন করা হয়েছে।
এরমধ্যে পুলিশ লাইন্সে সংযুক্ত থাকা এসআই মফিকুল ইসলামকে মৌচাক পুলিশ ফাঁড়িতে, খাইরুল ইসলাম এবং  মাজহারুল ইসলামকে জয়দেবপুর থানায় পদায়ন করা হয়েছে।
এছাড়াও পুলিশ সুপার কার্যালয়ের ভিকটিম সাপোর্ট সেন্টারে কর্মরত এসআই মলি রানী ভৌমিককে শ্রীপুর থানায় পদায়ন করা হয়েছে।
অপরদিকে জয়দেবপুর থানায় দায়িত্ব পালন করা এসআই আবুল কাশেমকে কালিয়াকৈরে, ইবনে সাঊদকে কালিয়াকৈরে, ইলিয়াস হোসেন এবং  শামিম আল মামুনকে কালীগঞ্জ থানায় বদলি করা হয়েছে।
এছাড়াও এসআই খালেকুজ্জামানকে থানা থেকে প্রত্যাহার করে পুলিশ লাইন্সে সংযুক্ত করা হয়েছে।
কালিয়াকৈর থানার এসআই সোহেল মোল্লাকে ফুলবাড়িয়া পুলিশ ক্যাম্পে, ফেনসি বিশ্বাস জুয়েলকে কালীগঞ্জে, আফজাল হোসেনকে শ্রীপুরে, শওকত আলীকে জয়দেবপুরে, ফরিদ মিয়াকে কাপাসিয়ায়, হাফিজুর রহমানকে জয়দেবপুরে, রকিবুল ইসলামকে কালীগঞ্জে, মোহাম্মদ আলাউদ্দিনকে কাপাসিয়ায়, সাইফুল রহমান মুন্সীকে মৌচাক পুলিশ ফাঁড়িতে, নাজীম উদ্দিনকে শ্রীপুরে এবং মুহাম্মদ রাহাদুজ্জামানের বদলির আদেশ বাতিল করে কালিয়াকৈরে থানায় পুনঃ-বহাল করা হয়েছে।
শ্রীপুর থানার এসআই সামিয়া রহমান যুথি, আব্দুল রাজ্জাক রাজু, মামুনুর রশিদ ও সাজিদ আহমেদকে কালিয়াকৈরে, অহিদুজ্জামানকে কালীগঞ্জে, নয়ন ভূঁইয়াকে মাওনা পুলিশ ক্যাম্পে, শাহাদাত হোসেনকে জয়দেবপুরে, রিপন আলী খানকে কালিয়াকৈরে এবং উজ্জ্বল কুমার মল্লিককে কাপাসিয়া থানায় বদলি করা হয়েছে।
কাপাসিয়া থানার এসআই আলমগীর রায়হান খানকে কালিয়াকৈরে এবং নাহিদ হাসান খানকে শ্রীপুর থানায় বদলি করা হয়েছে।
কালীগঞ্জ থানার এসআই কামাল হোসেনকে জয়দেবপুরে, সাইফুল ইসলাম খানকে (১) কালিয়াকৈরে, আমিনুল ইসলামকে শ্রীপুরে এবং রফিকুল ইসলাম লিটনকে শ্রীপুরে বদলি করা হয়েছে।
অপরদিকে পুলিশ লাইনে সংযুক্ত থাকা এএসআই মোজাম্মেল হককে কাপাসিয়ায় এবং সাইফুল ইসলামকে কালীগঞ্জ থানায় পদায়ন করা হয়েছে।
জয়দেবপুর থানার এএসআই ইউনুস মিয়াকে কালিয়াকৈরে, মাহফুজুর রহমানকে টোক নয়ন বাজার তদন্ত কেন্দ্রে, হাবিবুর রহমানকে (১) কালীগঞ্জে, হাসান সাঞ্জারীকে কাপাসিয়ায় এবং হাবিবুর রহমানকে (২) শ্রীপুর থানায় বদলি করা হয়েছে।
কালিয়াকৈর থানার এএসআই আব্দুর রহমানকে জয়দেবপুর, আরিফ হোসেনকে কালীগঞ্জে এবং সেকান্দর আলীকে কাপাসিয়া থানায় পাঠানো হয়েছে।
শ্রীপুর থানার এএসআই শামীম হোসেনকে জয়দেবপুরে, সুলতান উদ্দিনকে কালীগঞ্জে, ইব্রাহিম খলিলকে কালীগঞ্জে, শান্তি পদ চৌধুরীকে কাপাসিয়ায়, যমুনা আক্তারকে কালিয়াকৈরে এবং আব্দুল মালেককে জয়দেবপুর থানায় পাঠানো হয়েছে।
কাপাসিয়া থানার এএসআই হেদায়েত উল্লাহকে কালিয়াকৈরে, গিয়াস উদ্দিনকে শ্রীপুরে এবং মফিজুল ইসলামকে জয়দেবপুর থানায় পাঠানো হয়েছে।
কালীগঞ্জ থানার এএসআই কাইয়ুম মিয়াকে কালিয়াকৈরে, আজাদ পারভেজকে জয়দেবপুরে, খলিলুর রহমানকে শ্রীপুরে, আবুল কালাম আজাদকে কালিয়াকৈরে এবং আব্দুল আউয়ালকে জয়দেবপুর থানায় পাঠানো হয়েছে।

সংশ্লিষ্ট সংবাদ:

সর্বাধিক পঠিত