সোমবার, মে ২০, ২০২৪

চাটখিলে বিধবা ও এতিমের বসত ঘর দখল

আপডেট:

 

মোঃ ইসমাইল হোসেন সজীব।
চাটখিল নোয়াখালীঃ

বিজ্ঞাপন

নোয়াখালীর চাটখিলে তিন বিধবার বসত ঘরের সম্পত্তি দখল করে স্থাপনা নির্মাণ এবং তাদের উচ্ছেদের অভিযোগে সংবাদ সম্মেলন করেছে ৩ পরিবার।

ঘটনাটি ঘটেছে উপজেলার খিলপাড়া ইউনিয়নের শ্রীপুর গ্রামের ইব্রাহিম ব্যাপারি বাড়িতে।

বিজ্ঞাপন

বুধবার দুপুরে তিন বিধবা মহিলা আলেমা বেগম,কুসুম আক্তার এবং জাহানারা বেগমের পক্ষে সংবাদ সম্মেলনে আলেমা বেগমের ঢাকা বিশ্ববিদ্যালয় পড়ুয়া কন্যা ইভা ইউসুফ লিখিত বক্তব্য পেশ করেন।

লিখিত বক্তব্য থেকে জানা যায়,আলেমা বেগম ও কুসুম আক্তারের স্বামীর আপন ভাই জাহাঙ্গীর আলম তাদের স্বামীদের মৃত্যুর পর তাদের জমি জমা দখল করে তাদের উচ্ছেদের পরিকল্পনা করে,চাটখিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা অসি গিয়াস উদ্দিনের নেতৃত্বে এই নিয়ে শালিশ বৈঠকের মাধ্যমে আপস মীমাংসা করা হলেও জাহাঙ্গীর আলম তার দখল অব্যাহত রাখেছেন।

সংবাদ সম্মেলনে তারা দাবি করেন জাহাঙ্গীর আলম বহিরাগত সন্ত্রাসী রুবেলকে দিয়ে তাদের জমি দখল এবং তাদের প্রাণনাশের হুমকি দিয়ে যাচ্ছে প্রতিনিয়ত।

সংবাদ সম্মেলনে জাহানারা বেগম তার বক্তব্যে বলেন,জাহাঙ্গীর আলম তাদের বাড়ির রাস্তা দখল করে তাদের ঘর থেকে বের হওয়ার পথ রুদ্ধ করে দিতে চাচ্ছে।

এই নিয়ে প্রতিবাদ করায় তার উপর জাহাঙ্গীর আলমের মেয়েরা বেশ কয়েকবার আক্রমণ করে,তিনি দাবি করেন সম্প্রতি দা নিয়ে তাকে জবাই করার চেষ্টা চালায় এবং তিনি আহত হয়ে হাসপাতাল চিকিৎসাধীন ছিলেন দুইদিন এবং এই ঘটনায় তিনি চাটখিল থানায় লিখিত অভিযোগ করেছেন।

তিন বিধবা নারী জাহাঙ্গীর আলমের অত্যাচার থেকে রক্ষা পেতে মাননীয় প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেছেন।

সংশ্লিষ্ট সংবাদ:

সর্বাধিক পঠিত