শনিবার, মে ২৫, ২০২৪

চাটখিলে বিসমিল্লাহ ফাউন্ডেশনের ঈদ পূর্ণমিলনী ও আলোচনা সভা অনুষ্ঠিত

আপডেট:



মোঃ ইসমাইল হোসেন সজীব
চাটখিল নোয়াখালীঃ

নোয়াখালীর চাটখিল উপজেলার পরকোট ইউনিয়নের বাঁশতলা এলাকার যুব সমাজের প্রতিষ্ঠিত, স্বেচ্ছাসেবী সংগঠন ‘বিসমিল্লাহ ফাউন্ডেশন বাঁশতলার’ ঈদ পূর্ণমিলনী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

১১ জুলাই মঙ্গলবার বিকেল ৫টায় বাঁশতলা বাজারে অনুষ্ঠিত এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব জাহাঙ্গীর কবির।
খালিশপাড়া কেন্দ্রীয় জামে মসজিদের সভাপতি মাওলানা নুরুল আমিনের সভাপতিত্বে এবং ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক মাসুদুর রহমানের সঞ্চালনায় আয়োজিত অনুষ্ঠানে, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত বক্তব্য রাখেন সমাজ সেবক ও পরকোট ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজী শাজাহান, আয়োজিত ঈদ পূর্ণমিলনী ও আলোচনা সভায় স্বাগত বক্তব্য রাখেন সংগঠনের সাংগঠনিক সম্পাদক সুমন আহমেদ ভূঁইয়া, মাওলানা মোঃ ইউনুস ডাঃ নুরুল আমিন বেল্লাল,এ বি পলাশ প্রমুখ নেতৃবৃন্দ। এতে উপস্থিত ছিলেন চাটখিল উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক ও উপজেলা যুবলীগের আহবায়েক প্রার্থী রাজীব হোসেন রাজুসহ সমাজের বিভিন্ন শ্রেনী পেশার গন্যমান্য ব্যক্তিবর্গ।

প্রধান অতিথির বক্তব্যে আলহাজ্ব জাহাঙ্গীর কবির বলেন, সব কিছুর মুলে মানব সেবা। মানুষের সেবার মাধ্যমে দুনিয়া ও আখেরাতে কামিয়াব হওয়া সম্ভব বলে তিনি মন্তব্য করেন। আগামীতে বিসমিল্লাহ ফাউন্ডেশনের গৃহিত যেকোনো মানবিক কাজে একটিভ ফাউন্ডেশন এর পক্ষ থেকে সহায়তার আশ্বাস প্রদান করেন তিনি।
বিসমিল্লাহ ফাউন্ডেশনের সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন মিজানুর রহমান, মোজাম্মেল হোসেন ফাহাদ, আরমান চৌধুরী পাপ্পু, রবিউল আলম বাবু, রাশেদুল ইসলাম, মোঃ রবিনসহ সকল সদস্যবৃন্দ।

সংশ্লিষ্ট সংবাদ:

সর্বাধিক পঠিত