সোমবার, মে ২০, ২০২৪

চাটখিলে “বিসমিল্লাহ ব্যাটারি এন্ড আইপিএস” এর উদ্বোধন

আপডেট:




চাটখিল নোয়াখালী সংবাদদাতাঃ

সকল প্রকার ব্যাটারি,আইপিএস,সোলার এবং মিশুক ও অটোর পার্টস পাইকারি ও খুচরা বিক্রয় উপযোগী প্রতিষ্ঠান “বিসমিল্লাহ ব্যাটারি এন্ড আইপিএস ” এর আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করা হয়েছে।

রবিবার ০৪ (জুন) বিকেল ৫ টায় নোয়াখালী জেলার ঐতিহ্যবাহী চাটখিল পৌর বাজারের মেইন রোডে ঢাকা-রামগঞ্জ প্রধান সড়কে (আজিজ সুপার মার্কেট) এর বিপরীতে এই ব্যাটারি এন্ড আইপিএস শো-রুমের উদ্বোধন করা হয়।

সময় উপযোগী “বিসমিল্লাহ ব্যাটারি এন্ড আইপিএস” এর শুভ উদ্বোধনে সম্মানিত হিসেবে উপস্থিত ছিলেন প্রোপ্রাইটর সাংবাদিক মোঃইসমাইল হোসেন সজীবের পিতা হাজ্বী আবুল হাসেম কনট্রাকটর,এ সময় তিনি শপের উত্তরোত্তর সাফল্য কামনা করেন।

উদ্বোধনের সময় উপস্থিত ছিলেন,চাটখিল উপজেলা প্রেসক্লাব সভাপতি মিজানুর রহমান বাবর,সাধারণ সম্পাদক কামরুল ইসলাম কানন,মফস্বল সাংবাদিক ফোরাম সভাপতি মেহেদী হাসান রুবেল ভূইয়া,সেক্রেটারি ইয়াছিন চৌধুরী,চাটখিল মহিলা ডিগ্রি কলেজ শিক্ষক আবুল কালাম আযাদ,শহীদ মিনার মসজিদের ইমাম মাওলানা আক্তার হোসেন,
হোমিওপ্যাথি চিকিৎসক সাহেদ আলম,পরিচালক ইসলামিয়া ডায়াবেটিস সেন্টার মাওলানা রহমত উল্লাহ,সাংবাদিক মনির হোসেন সোহেল,ব্যাবসায়ী শহিদ উল্লাহ বিপ্লব,কামরুল হাসান রুবেল,জাহাঙ্গীর আলম রাছেল প্রমুখ।

পরিশেষে ব্যাবসায়ীক সাফল্য কামনা করে গুরুত্বপূর্ণ বক্তব্য উপস্থাপন করেন,চাটখিল কামিল মাদ্রাসা প্রভাষক মাওলানা আ,ন,ম মাছুম বিল্লাহ,দোয়া ও মোনাজাত পরিচালনা করেন চাটখিল পাঁচ গাও সরকারি উচ্চ বিদ্যালয় প্রধান শিক্ষক মাওলানা কামাল উদ্দিন।











সংশ্লিষ্ট সংবাদ:

সর্বাধিক পঠিত