শনিবার, মে ২৫, ২০২৪

চাটখিলে ব্যবসায়ীদের ১ লক্ষ ৮ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত

আপডেট:

মোঃ ইসমাইল হোসেন সজীব
চাটখিল নোয়াখালীঃ

নোয়াখালীর চাটখিল পৌর বাজারে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে বিভিন্ন অপরাধে মোট ১৯ টি মামলায় ১ লক্ষ ৮ হাজার টাকা জরিমানা আদায় করা হয়েছে,সোমবার(২৬ জুন) দিনব্যাপী এ অভিযান পরিচালনা করা হয়েছে।

ভ্রাম্যমান আদালত সূত্রে জানা যায়,অবৈধভাবে জনপদ দখল করে ব্যাবসা পরিচালনা করে চলাচলের প্রতিবন্ধকতা সৃষ্টির দ্বায়ে সড়ক পরিবহন আইন,২০১৮ এর ৮২ ধারা অনুযায়ী মোট ১ লক্ষ ৮ হাজার টাকা জরিমানা আদায় করা হয়।

ভ্রাম্যমান আদালতে জরিমানা করা হয়েছে মামুন ডোর ৫০০০ টাকা,শহীদুল ইসলাম ১০০০০ টাকা,মার্সেল শোরুম ১০০০০ টাকা,আলম ৫০০০ টাকা,মনির হোসেন(ভিআইপি কর্নার)৫০০০ টাকা,গোলাম মোস্তফা ৫০০০ টাকা,আবদুর রহিম ৫০০০ টাকা,সোহাগ ১০০০০ টাকা,জাহাঙ্গীর আলম ৫০০০ টাকা,মানিক ৫০০০ টাকা,হৃদয় ৫০০০ টাকা,সুমন ৫০০০ টাকা,ফারুক ১০০০০ টাকা,ফারুক হোসেন ২০০০ টাকা,মোস্তফা কামাল ২০০০ টাকা,আবদুর রহমান ২০০০ টাকা,আবু সিদ্দিক ২০০০ টাকা,আলম ৫০০০ টাকা,আল আমীন ১০০০০ টাকা সর্বোমোট ১,০৮০০০ টাকা।

ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো. ইমরানুল হক ভূঁইয়া,এ সময় নির্বাহী অফিসারের সাথে সহযোগীতায় ছিলেন,চাটখিল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (অসি) গিয়াস উদ্দিন,এস.আই আল আমিন সহ পুলিশ টিম।





সংশ্লিষ্ট সংবাদ:

সর্বাধিক পঠিত