সোমবার, এপ্রিল ১৫, ২০২৪

চাটখিলে ১৭ বছরের কিশোরের আঘাতে দিনমজুরের মৃত্যু।

আপডেট:


নোয়াখালী চাটখিল উপজেলায় জমি সংক্রান্ত বিরোধের জের ধরে ১৭ বছরের কিশোরের ৪ ইঞ্চি মোটা কাঠের আঘাতে মাথায় অতিরিক্ত রক্তক্ষরণে দিনমজুর আবুল বাসারের মৃত্যুর ঘটনা ঘটে।

নিহত আবুল বাসার (৪০) উপজেলার ৩নং পরকোট ইউনিয়ন পশ্চিম শোশালিয়া ৯ নং ওয়ার্ডে দেওয়ান বাড়ির মৃত হাজ্বী মনসুর আহমেদের ছোট ছেলে।

স্থানীয়রা জানান,বুধবার ৩ (মে) সকাল ১১ টায় নিজ গ্রামে মোসারফ মডেল হাইস্কুল মাঠে নিহত আবুল বাসার ও তার বড় ভাই মিলে ধানের খড় শুকানোর কাজ করা অবস্থায় একই বাড়ির ফয়েজ আহমেদের ছেলে রেদোয়ান রাফির নেতৃত্বে একটি কিশোর গ্যাং এসে ৪ ইঞ্চি মোটা শক্ত কাঠ দিয়ে নিহত আবুল বাসারের মাথায়
আঘাত করলে স্থানীয় লোকজন তাকে দ্রুত চাটখিল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে কর্মরত চিকিৎসক জান্নাতুল ফেরদৌস ইতি তাকে হাসপাতালে আসার পূর্বেই মৃত্যু হয়েছে বলে ঘোষণা দেন।

নিহতের ভাতিজা মোঃ শামীম (২৫) অভিযোগ করে বলেন,গত পরসু দিন ফয়েজ আহমেদের সাথে নিহতের জমি সংক্রান্ত বিরোধে ঝগড়া হলে নিহত আবুল বাসার ফয়েজ আহমেদকে চড় মারে সেই চড়েই সূত্র ধরে আজকে তাঁর ছেলে রেদোয়ান রাফি ঘটনাটি ঘটিয়েছে।

নিহতের আরেক ভাতিজা জহিরুল ইসলাম থেকে জানা যায়,হামলাকারী রেদোয়ান রাফির নেতৃত্বে নিহতের মাথায় আঘাত করেন একই ইউনিয়নের আঠিয়া বাড়ির আনোয়ার হোসেনের ছেলে ইয়াকুব (১৭) সাথে ছিলো মালের বাড়ির গোলাম মাওলার ছেলে শামীম (১৮),খোকা মিঞার ছেলে ইয়াসিন,লোকমান হোসেনের ছেলে ইয়াসিন এবং রবিউল প্রমুখ।

এ বিষয়ে চাটখিল থানার এসআই আল-আমিন বলেন রেদোয়ান রাফিকে আটক করা হয়েছে কিন্তু অসি গিয়াস উদ্দিন বলেন ঘটনার সত্যতা তদন্ত করা ছাড়া বলতে পারবোনা এবং কাউকে এখন পর্যন্ত আটক করা হয়নি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সংশ্লিষ্ট সংবাদ:

সর্বাধিক পঠিত