সোমবার, মে ২০, ২০২৪

চাটখিলে ৬ষ্ঠ জাতীয় গণমাধ্যম সপ্তাহ পালিত

আপডেট:

নোয়াখালীর চাটখিলে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ ) চাটখিল উপজেলা শাখার পক্ষ থেকে ৬ষ্ঠ জাতীয় গণমাধ্যম সপ্তাহ – ২০২৩ উদযাপন উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (৬ মে) বিকেলে উপজেলার স্কাই ভিউ চাইনিজ এন্ড রেষ্টুরেন্টের হল রুমে ‘সামাজিক দায়বদ্ধতা; গড়ে উঠুক আধুনিক সাংবাদিকতা’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে সভাটি অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের চাটখিল উপজেলা শাখা সভাপতি মেহেদী হাছান রুবেল ভূঁইয়ার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ইয়াছিন চৌধুরীর সঞ্চালনায় অনুষ্ঠানে কোরআন তেলাওয়াত করেন দলিল লিখক মাওলানা আক্তার হোসেন।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য উপস্থাপন করেন নোয়াখালী-১ (চাটখিল-সোনাইমুড়ী) আসনের সংসদ সদস্য এইচ এম ইব্রাহিম,
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য উপস্থাপন করেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মুহাম্মদ ইমরানুল হক ভুঁইয়া, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নাজমুল হুদা শাকিল,উপজেলা ভাইস চেয়ারম্যান এইচ এম আলী তাহের ইভু।

অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন চাটখিল উপজেলা প্রেসক্লাব সভাপতি মিজানুর রহমান বাবর,চাটখিল প্রেসক্লাব সভাপতি সোয়েব হোসেন ভুলু,সাংবাদিক ফোরাম সভাপতি আবু তৈয়ব,সাধারণ সম্পাদক চাটখিল প্রেসক্লাব মামুন হোসেন,সাবেক সভাপতি চাটখিল প্রেসক্লাব দিদারুল আলম,সাধারণ সম্পাদক চাটখিল উপজেলা প্রেসক্লাব কামরুল কানন,সহ-সভাপতি বিএমএসএফ সাইফুল ইসলাম রিয়াদ সহ জাহাঙ্গীর আলম, মাইন উদ্দিন বাঁধন, শেখ ফরিদ, অমলেশ ভট্টাচার্য পলাশ প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে এইচ এম ইব্রাহিম এমপি বলেন চাটখিলে সাংবাদিকদের সোস্যাল আইডেনটিটি আরো শক্ত হওয়া দরকার এবং এমনও সাংবাদিক দেখা যায় সঠিক ভাবে বাংলা লিখতে পারেনা কিন্তু চাটখিলে সাংবাদিক পরিচয় দেয় এবং পরিশেষে তিনি জাতীয় সংসদে সাংবাদিকদের বিভিন্ন দাবি ও অধিকার নিয়ে কথা বলার প্রতিশ্রুতি প্রদান করেন।

সংশ্লিষ্ট সংবাদ:

সর্বাধিক পঠিত