শনিবার, মে ২৫, ২০২৪

চিতলমারীতে বিক্ষোভ মিছিল সমাবেশ অনুষ্ঠিত

আপডেট:

রনিকা বসু ( মাধুরী)

স্টাফ রিপোর্টার:

বিজ্ঞাপন

বিএনপি ও জামাত জোটের রাষ্ট্র বিরোধী ষড়যন্ত্রে রাজশাহী জেলা বিএনপির আহবায়ক আবু সাঈদ তার বক্তব্যে গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী ও ক্ষমতাসীন দল আওয়ামী লীগের সভানেত্রী জননেত্রী শেখ হাসিনাকে প্রকাশ্যে হত্যার হুমকির প্রতিবাদে বাগেরহাটের চিতলমারীতে আওয়ামীলীগসহ অঙ্গ সংগঠনের বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

সোমবার ২২মে বিকালে উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয় থেকে একটি বিক্ষোভ মিছিল শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে দলীয় কার্যালয়ে এসে আলোচনা সভায় মিলিত হয়।

বিজ্ঞাপন

উপজেলা আওয়ামী লীগের সভাপতি বাবুল হোসেন খানের সভাপতিত্বে এবং উপজেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক এস এম এ শোয়েল পরিচালনায়।

আলোচনা সভায় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শিক্ষাবীদ পীযূষ কান্তি রায়,উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ কেরামত আলী,উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শামীম আনোয়ার বাবু, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অবনী মোহন বসু, উপজেলা আওয়ামী যুবলীগের আহবায়ক শেখ নজরুল ইসলাম, উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ম আহবায়ক ও চিতলমারী উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান এস এম মাহাতাবুজ্জামান, উপজেলা ছাত্রলীগের সভাপতি মুন্সী রিয়াজুল ইসলাম রিয়াদ, সাধারণ সম্পাদক রবীন হীরা, হিজলা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও হিজলা ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি মোঃ শাহীন কাজী, শিবপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ জুয়েল খলিফা, বড়বাড়িয়া ইউনিয়ন পরিষদের(সাবেক)চেয়ারম্যান অহিদুজ্জামান পান্না, বড়বাড়িয়া ইউনিয়ন মহিলা আওয়ামী লীগের সভানেত্রী ও ইউপি সদস্য হাসিনা বেগম, বড়বাড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগের আহবায়ক কমিটির সদস্য মোঃ হাবিবুর রহমান লিটু, বড়বাড়িয়া ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভানেত্রী চারুলতা হীরা, বড়বাড়িয়া ইউনিয়ন আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ আজগর মোল্লা,

এসময় বক্তারা বলেন, মানবতার মা, স্মার্ট বাংলাদেশ গড়ার কারিগর জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা বাংলাদেশে উন্নয়নের অগ্রযাত্রার নেত্রী জননেত্রী শেখ হাসিনাকে রাজশাহী জেলা বিএনপির আহবায়ক আবু সাঈদ যে ভাবে প্রকাশ্যে হত্যার হুমকি প্রদানের তীব্র প্রতিবাদ এবং নিন্দা জানাই। তারা আরও বলেন, বিএনপি জামাত জোট এ পর্যন্ত ২১ বার আমাদের মানবতার মা জননেত্রী শেখ হাসিনাকে হত্যা করার ষড়যন্ত্র করে ব্যর্থ হয়েছে। তাই আমরা বলতে চাই আল্লাহ পাক যদি কাউকে না মারে তাহলে গোটা দুনিয়ায় মানুষ এক হলেও তাকে মারতে পারবে না। বাংলাদেশ আজ উন্নয়নের রোল মডেল এবং দেশ পরিচালনায় বহির্বিশ্বে জননেত্রী শেখ হাসিনার সুনাম ছাড়িয়ে চ্যালেঞ্জের মুখোমুখি হয়ে দেশ পরিচালনা করছেন। সেই সুনাম অর্জন বিএনপি ও জামাত জোটদের সহ্য হচ্ছে না।

সংশ্লিষ্ট সংবাদ:

সর্বাধিক পঠিত