শনিবার, মে ২৫, ২০২৪

চিতলমারীতে স্কুল ছাত্রীকে অপহরণ

আপডেট:

রনিকা বসু (মাধুরী)

  1. স্টাফ রিপোর্টার:

বাগেরহাটের চিতলমারীতে বাড়ি থেকে অপহরণের শিকার হয়েছে স্কুল পড়ুয়া দশম শ্রেণীর এক ছাত্রী। মঙ্গলবার ২৩ মে আনুমানিক রাত ৮টার দিকে উপজেলার হিজলা ইউনিয়নের চরলাটিমা এলাকায় এ অপহরণের ঘটনা ঘটে। এ ঘটনায় বুধবার ২৪ মে সকাল সাড়ে ১১ টায় ওই ছাত্রীর বাবা বাদী হয়ে চিতলমারী থানায় একটি অভিযোগ পত্র দায়ের করেছেন। এতে উপজেলার বড়বাড়িয়া ইউনিয়নের মোঃ হাই শেখের ছেলে নাঈম শেখ(১৯) তার বড় ভাই শিবলি শেখ ও তার পিতা মোঃ হাই শেখ কে অভিযুক্ত করা হয়েছে।

বিজ্ঞাপন

অপহৃত শিক্ষার্থীর পিতা প্রহলাদ মন্ডল জানান, স্কুলে আসা-যাওয়ার পথে ওই ছাত্রীকে প্রায়ই উত্ত্যাক্ত করতো নাঈম শেখ। এ বিষয়ে নাঈম শেখের পরিবারকে বিষয়টি একাধিক বার জানানো হলেও কোনো পদক্ষেপ নেয়নি তারা। সন্ধ্যার সময় আমার মেয়ে বাড়ি থেকে পাশের বাড়িতে যাওয়ার সময় বাড়ির পিছনে পাকা রাস্তা থেকে হাই শেখ ও শিবলী শেখের সহায়তায় আমার মেয়ের ইচ্ছার বিরুদ্ধে জোর করে আমার মেয়েকে মোটরসাইকেলে উঠিয়ে নিয়ে যায় এবং হাই শেখ ও শিবলী শেখ অন্য একটি মোটরসাইকেলে দ্রুত স্থান ত্যাগ করে।

এদিকে অপহরণের একদিন পরও মেয়ের কোনো খোঁজ না পেয়ে, অভিযুক্ত নাঈম শেখ, মোঃ হাই শেখ ও শিবলী শেখের বিরুদ্ধে থানায় অভিযোগ করেছেন মেয়ের বাবা।

বিজ্ঞাপন

তিনি আরো জানান, এখন ও পর্যন্ত আমার মেয়ের কোনো খোঁজ পাই নাই। থানায় অভিযোগ করেছি, পুলিশ বলছে, তারা গুরুত্ব সহকারে বিষয়টি দেখছে।

চিতলমারী থানার অফিসার ইন চার্জ এ এইচ এম কামরুজ্জামান খান বলেন, এ বিষয়ে থানায় একটি অভিযোগ পেয়েছি। ঘটনার পর থেকে থানা পুলিশ বিভিন্ন জায়গায় অভিযান চালাচ্ছে। আমরা দ্রুত মেয়েটিকে উদ্ধার করে জড়িতদের আইনের আওতায় নিয়ে আসব।

সংশ্লিষ্ট সংবাদ:

সর্বাধিক পঠিত