সোমবার, এপ্রিল ১৫, ২০২৪

জনপ্রিয়তার শীর্ষে বেনাপোল পৌর কাউন্সিলর জবেদা খাতুন সন্দেশ

আপডেট:

মোঃ সাইদুল ইসলাম, বেনাপোল প্রতিনিধিঃ যশোরের বেনাপোল পৌরসভার নির্বাচনে টেলিফোন প্রতীকের মহিলা কাউন্সিলর জবেদা খাতুন সন্দেশ,সাদিপুর,নামাজগ্রাম দুর্গাপুর, এবং বেনাপোল, ১.২.ও ৩ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদপ্রার্থী হিসেবে জনপ্রিয়তার শীর্ষে আছে। জবেদা খাতুন সন্দেশকে ঘিরে ইতিমধ্যেই ভোটারদের মাঝে ব্যাপক উৎসাহ-উদ্দীপনার সৃষ্টি হয়েছে। নিবার্চনী তফসিল ঘোষণার পর থেকে সকল প্রার্থীরা পাড়া-মহল্লায়, চা-দোকানসহ বিভিন্ন স্থানে তাদের গণসংযোগ চালিয়ে যাচ্ছেন।

পৌরসভার ১,২ ও ৩ নং ওয়ার্ডের একাধিক মহিলা কাউন্সিলর প্রার্থী হলেও জনপ্রিয়তায় শীর্ষে রয়েছেন টেলিফোন মার্কা প্রতীকের জবেদা খাতুন সন্দেশ।

বিজ্ঞাপন

পৌর এলাকার ১,২,ও ৩ নং ওয়ার্ডের ভোটারদের কাছে জানা গেছে,জবেদা খাতুন সন্দেশ, দীর্ঘ দিন ধরে জনসাধারণের মাঝে সামাজিক ও মানবিক কা‌জের মাঝে নিজেকে নিবিড় ভাবে জড়িয়ে রে‌খে‌ সেবা প্রদান করে আসছেন। আর তাই সবার সুখে-দুঃখের সঙ্গী হিসেবে তিনি সুনাম কুড়িয়ে নিয়েছেন। বেনাপোল পৌরবাসী তাকে এবার ১, ২ ও ৩ নং ওয়ার্ডের কাউন্সিলর হিসাবে দেখতে চান। সমৃদ্ধশালী আধুনিক উন্নয়নশীল মডেল পৌরসভার ১, ২, ও ৩ নং ওয়ার্ড গড়ার প্রত্যয় নিয়ে তিনি সুস্থ্য, সুন্দর,ও সন্ত্রাস এবং মাদক মুক্ত পৌরসভা গড়ার অঙ্গীকার করেন।
ইতিমধ্যেই সাধারণ ভোটারদের মাঝে তার সামাজিক যোগ্যতা, রাজনৈতিক, অর্থনৈতিক, আত্মীয়তার সম্পর্ক গুলো আলোচনায় উঠে এসেছে। ওয়ার্ডের প্রতিটি পাড়া মহল্লা সর্বত্রই ভোটারদের মুখে মুখে এখন কাউন্সিলর প্রার্থী জবেদা খাতুনের নাম উঠে আসছে।

বেনাপোল ২ নং নামাজগ্রাম ওয়ার্ডের বাসিন্দা মোঃ মুজিবর রহমান বলেন,জবেদা খাতুন সন্দেশ এখন কাউন্সিলর প্রার্থী হয়েছে বলে বলছি তা”নয়, তিনি সর্বদা আমাদের সুখ-দুঃখের খোঁজ খবর নেন। কোন সমস্যায় পড়লে, তাকে জানালে তিনি দ্রুত সময়ে সেই সমস্যা সমাধান করে দেন। তার কাছে সাহায্য চেয়ে আমরা কখনও বিমুখ হয়নি। তার ব্যবহার ও কাজকর্মে আমরা ওয়ার্ডবাসীরা মুগ্ধ। আমরা তাকে কাউন্সিলর হিসেবে পেতে চাই।
জবেদা খাতুন সন্দেশ বলেন, ১, ২, ও ৩ নং ওয়ার্ডের জনগণের সুখে-দুঃখে সর্ব সময় কাছে থাকি এবং থাকবো।তিনি আরো বলেন, আমি বিজয়ী হলে কাউকে পিছনে ফেলে নয়, সবাইকে সাথে নিয়ে সকল উন্নয়নমূলক কাজ করব।
উল্লেখ্য, বেনাপোল পৌরসভা নিবার্চন আগামী ১৭ জুলাই ইভিএম পদ্ধতিতে অনুষ্ঠিত হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সংশ্লিষ্ট সংবাদ:

সর্বাধিক পঠিত