সোমবার, এপ্রিল ১৫, ২০২৪

জর্জিয়া স্টেট আওয়ামী লীগ, যুক্তরাষ্ট্রের সহ-সভাপতি হলেন ইউসুফ আলী পিন্টু 

আপডেট:

জর্জিয়া স্টেট আওয়ামী লীগ, যুক্তরাষ্ট্রের ৫১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি যুক্তরাষ্ট্র আওয়ামী লীগ কর্তৃক অনুমোদিত হয়েছে। এতে সহ-সভাপতি হিসাবে নির্বাচিত হয়েছেন ইউসুফ আলী পিন্টু।

যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের পক্ষে সভাপতি ড. সিদ্দিকুর রহমান ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুস সামাদ আজাদ কতৃক স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ কমিটির অনুমোদন দেয়া হয়। কমিটিতে সহ- সভাপতি হিসেবে রয়েছেন ইউসুফ আলী পিন্টু।

বিজ্ঞাপন

ইউসুফ আলী পিন্টু তার তাৎক্ষণিক প্রতিক্রিয়া বলেন -হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি, জাতির পিতা জুলিও কুরিও পদকে ভূষিত-বাংলাদেশের স্বাধীনতার জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান এর সুযোগ্য কন্যা “মাদার অব হিউমিনিটি” গণতন্ত্রের মানস কন্যা, আধুনিক বাংলাদেশের উন্নয়নের রূপকার ও ডিজিটাল বাংলার স্বপ্নদ্রষ্টা মাননীয় প্রধানমন্ত্রী বাংলার মানুষকে একটি সুখী এবং সমৃদ্ধিশীল দেশ উপহার দেওয়ার জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। বাংলার মানুষের স্বপ্নকে বাস্তবায়ন করার জন্য যে কর্মসূচি এবং পরিকল্পনা হাতে নিয়েছেন সে পরিকল্পনা ও কর্মসূচিকে বাস্তবায়নের করার জন্য আমি সক্রিয়ভাবে সহযোগিতা করবো

তিনি আরও বলেন, মহান আল্লাহ রাব্বুল আলামীনের প্রতি অশেষ কৃতজ্ঞতা প্রকাশ করছি, ধন্যবাদ জ্ঞাপন করছি যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের দুই অভিভাবক সভাপতি, ডক্টর সিদ্দিকুর রহমান ভাই, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক, আব্দুস সামাদ আজাদ ভাই ও সংশ্লিষ্ট সকলের প্রতি। আমার এই প্রাপ্তি আমার একার নয়, আমার শুভাকাঙ্ক্ষীদেরও। রাজপথ কখনো ধোকা দেয় না।

বিজ্ঞাপন

তার উপর যে আস্থা এবং বিশ্বাস রেখে জর্জিয়া স্টেট আওয়ামী লীগ, যুক্তরাষ্ট্র এর গুরুত্বপূর্ণ দায়িত্ব অর্পণ করা হয়েছে সেজন্য মাননীয় প্রধানমন্ত্রী ও জননেত্রী শেখ হাসিনা এবং যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সম্মানিত সভাপতি ও সম্মানিত সাধারণ সম্পাদককে গভীর শ্রদ্ধা এবং ধন্যবাদ জ্ঞাপন করছি। সকলে আমার জন্যে দোয়া করবেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সংশ্লিষ্ট সংবাদ:

সর্বাধিক পঠিত