শনিবার, মে ২৫, ২০২৪

জাতীয় শোক দিবসে সদস্যদের মাঝে ৩ হাজার গাছের চারা দিলো গ্রামীণ ব্যাংক!

আপডেট:

‘গাছে গাছে ভরবো দেশ, আসবে দেশে সবুজ ছায়ার পরিবেশ’ এ প্রতিপাদ্যকে সামনে রেখে জাতীয় শোক দিবস উপলক্ষে গ্রামীণ ব্যাংকের সদস্যদের মাঝে বিতরণ করা হলো ফলজ, বনজ ও ওষধি গাছের চারা।

১৫ আগস্ট (মঙ্গলবার) গ্রামীণ ব্যাংক রংপুর জোনের মিঠাপুকুর এরিয়ার সদ্যপুস্করিণী শাখার আয়োজনে সদস্যদের মাঝে ৩ হাজার ১ শত ২০টি গাছের চারা বিতরণ করা হয়।

বিজ্ঞাপন

শাখা ব্যবস্থাপক বাসুদেব রায়ের উপস্থিতিতে এ কর্মসূচি আনুষ্ঠানিকভাবে উদ্বোধন ঘোষণা করেন সদ্যপুস্করিণী ইউনিয়নের চেয়ারম্যান সোহেল রানা (বিএসসি)।

এ সময় শাখা প্রতিনিধি সিনিয়র কেন্দ্র ব্যবস্থাপক মো. শাহীন মিয়ার সঞ্চালনায় বাসুদেব রায় সকলের উদ্দেশ্যে বলেন, ‘জলবায়ুর বিরূপ প্রভাব থেকে দেশকে রক্ষা করতে দেশবাসীকে প্রচুর পরিমাণে বৃক্ষ রোপণের আহ্বান জানিয়েছেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি প্রত্যেককে অন্তত তিনটি করে গাছ লাগানোর পরামর্শ দিয়েছেন। শেষে উপস্থিত সদস্যদের বেশি করে বৃক্ষ রোপণের পরামর্শ দেন তিনি।

বিজ্ঞাপন

এ সময় সিনিয়র অফিসার শাখা ম্যানেজার মো. আবু বক্কর সিদ্দিকসহ সদ্যপুস্করিণী শাখার সকল সদস্য এবং কর্মকর্তা ও কর্মচারীগণ উপস্থিত ছিলেন।

এদিকে এসব বৃক্ষের চারা বিতরণের সময় সদস্যদের মাঝে সৃষ্টি হয় উৎসব মুখর পরিবেশ। সদস্যরা জানান, গ্রামীণ ব্যাংকের মাধ্যমে ফলজ, বনজ ও ওষধি গাছের চারা পেয়ে তারা খুশি। এতে তাদের বৃক্ষের চারা রোপণে আগ্রহ বাড়বে। বাড়িতে ভরে উঠবে ফলজ, বনজ ও ওষধি গাছে।

সংশ্লিষ্ট সংবাদ:

সর্বাধিক পঠিত