সোমবার, ডিসেম্বর ৪, ২০২৩

জামালপুরে অবসরপ্রাপ্ত সশস্ত্র বাহিনী কল্যাণ সোসাইটির মতবিনিময় সভা অনুষ্ঠিত

আপডেট:

 

ফরিদুল ইসলাম ফরিদ দেওয়ানগঞ্জ (জামালপুর) প্রতিনিধি: অবসরপ্রাপ্ত সশস্ত্র বাহিনী কল্যাণ সোসাইটির জামালপুর জেলা শাখা কার্যনির্বাহী কমিটির মতবিনিময় সভা অনুষ্ঠিত হয় জামালপুর সদর মুন্সিপাড়া অস্থায়ী কার্যালয়ে।

বিজ্ঞাপন

মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন, অসকস-বাংলাদেশ জামালপুর জেলা শাখার সভাপতি ও কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক সার্জেন্ট অবসরপ্রাপ্ত আবু শামা অর্ডন্যান্স।
প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চীফ পেটি অফিসার কবিরুল ইসলাম, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিনিয়র সহ-সভাপতি ও কেন্দ্রীয় যুগ্ম সংগঠনিক সম্পাদক, আনোয়ার হোসেন কাজল,
সহ-সভাপতি মোয়াজ্জেম হোসেন।
সাধারণ সম্পাদক জেলা শাখা ও কেন্দ্রীয় যুগ্ন পরিবার কল্যাণ বিষয়ক সম্পাদক আতাউর রহমান,,।

অনুষ্ঠানটির সঞ্চালনা করেন আরওজি ১(অবঃ) শাহিনুর রহমান সাংগঠনিক সম্পাদক জেলা শাখা ও যুগ্ম তথ্য বিষয়ক সম্পাদক কেন্দ্রীয় কমিটি।
বকশীগঞ্জ উপজেলা শাখার সভাপতি জহুরুল ইসলাম ও সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম সহ অনেকেই বক্তব্য রাখেন এবং রেশন, সপরিবারে চিকিৎসা সহ মৌলিক অধিকারের ব্যাপারে সবাই ঐক্য মত প্রকাশ করে বলেন জরুরী ভিত্তিতে দাবী সমূহ বাস্তবায়নের জন্য সরকারের সর্বোচ্চ মহলের দৃষ্টি আকর্ষণ করেন।
সংগঠনের জেলা শাখার সভাপতি তার বক্তব্য বলেন রেশন সহ মৌলিক বিষয় গুলি সর্বোচ্চ কর্তৃপক্ষের গোচেরীভূত হয়েছে এবং কার্যক্রম চলমান আছে ও খুব সহসাই ভালো কিছু জানতে পারব বলে আমরা আশা করছি।

কোরআন তেলাওয়াতের মাধ্যমে অনুষ্ঠান শুরু হয় ও জেলা শাখার সভাপতির বাবা মরহুম আব্দুল জলিল,, মরহুম সিরাজুল ইসলাম (সাবেক সহসভাপতি জেলা শাখা) সহ মৃত্যুবরণকারী সকল সহযোদ্ধা বৃন্দ এবং মুসলিম উম্মার সবার জন্য দোয়া প্রার্থনা করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সংশ্লিষ্ট সংবাদ:

সর্বাধিক পঠিত