শনিবার, মে ২৫, ২০২৪

জেলার শ্রেষ্ঠ এসআই-নির্বাচিত হলেন মিঠাপুকুর থানার ইমরান হোসেন

আপডেট:

 

মোঃ রতন বাবু স্টাফ রিপোর্টার।।

বিজ্ঞাপন

রংপুর রেন্জ এবং জেলার শ্রেষ্ঠ এসআই নির্বাচিত হয়েছেন মিঠাপুকুর থানার উপ-পরিদর্শক মোঃ ইমরান হোসেন। আজ (২২-জুন) সকাল আনুমানিক ১১ টার সময় জেলা পুলিশ সুপারের কার্যালয়ে জেলা মাসিক অপরাধ সভা অনুষ্ঠানে এসআই,ইমরান হোসেনকে রংপুর রেন্জ ও জেলার শ্রেষ্ঠ এসআই হিসেবে পুরস্কৃত করেন, রংপুর জেলা পুলিশ সুপার ফেরদৌস আলী চৌধুরী।

মিঠাপুকুর থানায় বিভিন্ন অপরাধ এবং আইনশৃঙ্খলা রক্ষায় বিশেষ করে কয়েকটি চুরির রহস্য উদঘাটন, সংবদ্ধ চোরচক্র গ্রেফতার এবং চুরির মালামাল উদ্ধার পূর্বক অপরাধী কর্তৃক আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি প্রদান, সাজাভূক্ত আসামি গ্রেফতার সহ সিআর/জিআর ওয়ারেন্ট তামিল,মাদক উদ্ধারে বিশেষ অবদান রাখায় এসআই,ইমরান হোসেনকে এই সম্মাননা স্মারক প্রদান করা হয়।

বিজ্ঞাপন

এসআই ইমরান হোসেন, মিঠাপুকুর উপজেলার ১৪ নং দূর্গাপুর ইউনিয়নের বিট অফিসার হিসেবে কর্মরত আছেন। বিট পুলিশ কার্যক্রম সঠিকভাবে পালন এবং ইউনিয়নের শান্তি শৃঙ্খলা বজায় রাখায় বিশেষ ভূমিকা রেখেছেন বলে জানান, ১৪ নং দূর্গাপুর ইউনিয়ন পরিষদের (চেয়ারম্যান) সাইদুর রহমান তালুকদার। তার দাবি, সার্বিক কর্মমূল্যায়নে এমন পুরস্কার উপজেলা সদরস্হ ইউনিয়নে তার কাজের পরিধি আরো বাড়াবে।

এসআই ইমরান হোসেন জানান, কাজের স্বীকৃতি স্বরুপ এমন পুরস্কার আমার জন্য সত্যিই আনন্দের। আমি আমার (ওসি) স্যার,সার্কেল স্যারসহ আমার সহকর্মীদেরকে কৃতজ্ঞতা জানাই। মিঠাপুকুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোস্তাফিজার রহমান বলেন,মিঠাপুকুর থানার একজন কর্মকর্তা হিসেবে এটা আমার জন্য গর্বের। আশাকরি ভবিষ্যতে তার কাজের স্পৃহা আরো বাড়বে।

সংশ্লিষ্ট সংবাদ:

সর্বাধিক পঠিত