রবিবার, মে ১৯, ২০২৪

ডুমুরিয়ায় উপজেলা প্রশাসন কতৃক জাতির পিতার ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও পুরষ্কার বিতরন অনুষ্ঠিত

আপডেট:

সুদীপ্ত মিস্ত্রী ডুমুরিয়া (খুলনা) প্রতিনিধি।

খুলনায় ডুমুরিয়ায় হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি,স্বাধীনতার মহান স্থপতি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন উপলক্ষে ডুমুরিয়া উপজেলার প্রশাসনের উদ্যোগে আলোচনা সভা ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।
উপজেলা নির্বাহি অফিসার জনাব শরীফ আসিফ রহমানের সভাপতিত্বে,উক্ত অনুষ্ঠানের প্রধান অতিথী হিসাবে উপস্থিত ছিলেন খুলনা-০৫ আসনের সংসদ সদস্য ও সাবেক মৎস ও প্রাণী সম্পদ মন্ত্রী জনাব নারায়ণ চন্দ্র চন্দ।

বিজ্ঞাপন

বিশেষ অতিথী হিসাবে উপস্থিত ছিলেন,উপজেলা অফিসার ইনচার্জ জনাব শেখ কনি মিয়া। উপজেলা ভাইস চেয়্যারম্যান জনাব গাজী আব্দুল হালিম,মহিলা ভাইস চেয়ারম্যান শারমীনা পারভীন রুমা,উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক জনাব শাহানওয়াজ হোসেন জোয়াদ্দার,যুবলীগের সভাপতি জনাব গোবিন্দ কুমার ঘোষ,ছাএলীগের সভাপতি জনাব খান আবুল বাশার সহ সকল সংগঠনের নেতাকর্মীবৃন্দরা।
আলোচনা সভায় বক্তারা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ তার পরিবারের সকল সদস্যদের নির্মমভাবে হত্যাকান্ডের ইতিহাস তুলে ধরেন। তারা আরও বলেন, ৭৫ এর ১৫ই আগষ্টের এই দিনে বাংলাদেশে এক কলঙ্কময় অধ্যায়ের সুচনা করেছিল। পরিশেষে বঙ্গবন্ধুসহ তার পরিবারের সদস্যদের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করা হয়। প্রধান অতিথি মেধাবি ছাএ-ছাএীদের মাঝে পুরষ্কার তুলে দেন।

সংশ্লিষ্ট সংবাদ:

সর্বাধিক পঠিত