শনিবার, মে ২৫, ২০২৪

দেওয়ানগঞ্জের ডাংধরায় বিএনপির ৪৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী উৎযাপন

আপডেট:

ফরিদুল ইসলাম ফরিদ, দেওয়ানগঞ্জ (জামালপুর) প্রতিনিধি: জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলার ডাংধরা ইউনিয়নে বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপির) ৪৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী উৎযাপন করা হয়।
শুক্রবার ১লা সেপ্টেম্বর সারা বাংলাদেশ ব্যাপী বিএনপির ৪৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী উৎযাপন করা হয়। এর অংশ হিসেবে দেওয়ানগঞ্জের ডাংধরা ইউনিয়ন বিএনপির আয়োজনে র্যালি ও আলোচনা সভার আয়োজন করা হয়। এতে বিএনপির অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ সহ হাজার হাজার জনতা অংশ নেয়।
ডাংধরা ইউনিয়ন যুবদলের সদস্য সচিব মোঃ শামীম এর সঞ্চালনায় সভাপতিত্ব করেন ডাংধরা ইউনিয়ন বিএনপির সভাপতি মোঃ আখেরুজ্জামান নয়া। বক্তব্য রাখেন ডাংধরা ইউনিয়ন বিএনপির সদস্য সরওয়ার আলম, সাবেক সভাপতি আব্দুর রশীদ ফটিক, যুবদলের সাবেক সভাপতি মহসীন মিলন, ডাংধরা ইউনিয়ন বিএনপির আইন বিষয়ক সম্পাদক এডভোকেট মাহফুজুর রহমান সোহেল, ডাংধরা ইউনিয়ন যুবদলের আহবায়ক মমতাজুল ফারুক বিপ্লব, যুগ্ম আহবায়ক আজিজুর রহমান, ছাত্র দলের সভাপতি শাহীন সহ নেতৃবৃন্দ বক্তব্য রাখেন। বক্তারা কেন্দ্রীয় কমিটির ঘোষিত একদফা একদাবী আন্দোলনের সাথে একমত পোষণ করেন। বিএনপির সকল নেতৃবৃন্দকে কারামুক্ত দিয়ে অতিশীঘ্রই নির্দলীয় নিরপেক্ষ, তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন দেওয়ার আহবান জানান। এর আগে সকাল সাড়ে ৯টায় দলীয় পতাকা উত্তোলন করে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের আত্মার মাগফিরাত কামনা ও সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়ার রোগ মুক্তির জন্য দোয়া করা হয়। দলীয় কার্যালয়ের সামন হতে এক বিশাল র্যালি কাউনিয়ারচর বাজার ও মেইন রোডের মোড় গুলোতে প্রদক্ষিণ শেষে কাউনিয়ারচর উচ্চ বিদ্যালয়ে শেষ হয়ে আলোচনা হয়।

সংশ্লিষ্ট সংবাদ:

সর্বাধিক পঠিত