শনিবার, মে ২৫, ২০২৪

দ্বিতীয় বারের মতো বাংলাদেশ আওয়ামী লীগের কৃষি ও সমবায়বিষয়ক উপকমিটির সদস্য হলেন জেসমিন আক্তার

আপডেট:

দ্বিতীয় বারের মতো বাংলাদেশ আওয়ামী লীগের কৃষি ও সমবায়বিষয়ক উপকমিটির সদস্য মনোনীত হলেন বঙ্গবন্ধু ফাউন্ডেশনের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক, ওয়ার্ল্ড ওয়াইড ওয়েব পোয়েটস্ ক্লাব নিউইয়র্ক সিটির কো-অর্ডিনেটর ও ইন্টারন্যাশনাল অথোর ফোরাম নিউইয়র্ক সিটি কো-অর্ডিনেটর, বাংলাদেশ-ভারত সংস্কৃতি মৈত্রী ফ্রন্ট এর যুগ্ম মহাসচিব এবং বাংলাদেশ পোয়েটস ক্লাব ( USA) এর মহাসচিব, বিশিষ্ট নারী নেত্রী জেসমিন আক্তার।

কৃষি ও সমবায় উপকমিটির চেয়ারম্যান ড. মির্জা আব্দুল জলিল স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ খবর নিশ্চিত করা হয়েছে।

বিজ্ঞাপন

দায়িত্ব পেয়ে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন তিনি বলেন, ‘যতদিন বঙ্গবন্ধু কন্যার হাতে দেশ ততদিন পথ হারাবে না বাংলাদেশ। বঙ্গবন্ধুর সোনার বাংলা বাস্তবায়ন করতে হলে শেখ হাসিনার বিকল্প নেই। বঙ্গবন্ধু কন্যার আমলে দেশে যে অভূতপূর্ব উন্নয়ন হয়েছে তার ধারাবাহিকতায় আবারো সরকার প্রধান হিসেবে শেখ হাসিনাকে এদেশের আপামর জনতাই চাচ্ছেন। তাই আগামী নির্বাচনে সবাইকে নৌকার পক্ষে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহবান জানান তিনি। নতুন এই দায়িত্বের মাধ্যমে আরও বড় পরিসরে কাজ করার সুযোগ তৈরি হয়েছে। মাননীয় প্রধানমন্ত্রী আমার ওপর যে আস্থা রেখেছেন সেটির সর্বোচ্চ প্রতিদান দেয়ার চেষ্টা করব।

বিজ্ঞাপন

সদস্যপদ লাভ করে বঙ্গবন্ধুকন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং কৃষি ও সমবায় উপকমিটির চেয়ারম্যান ড. মির্জা আব্দুল জলিলসহ আওয়ামী লীগের সিনিয়র নেতৃবৃন্দের প্রতি কৃতজ্ঞতা ও শুভেচ্ছা জ্ঞাপন করেছেন তিনি।

জেসমিন আক্তার এর সাংগঠনিক দক্ষতা ও সুদৃঢ় নেতৃত্ব মুজিবীয় আদর্শ বিকাশে আরো সহায়ক হবে। ভালো কাজের উপর পূর্ণআস্থা রেখে তিনি সততা, নিষ্ঠা ও প্রতিশ্রুতিবদ্ধতার সাথে দায়িত্ব পালন করবেন। তিনি দীর্ঘদিন ধরে মুজিবীয় আদর্শের প্রতি অনুগত্য হয়ে সামাজিক অবক্ষয়, রাষ্ট্রীয় এবং বিভিন্ন জণকল্যানমূলক কাজের মধ্য দিয়ে তরুণ প্রজন্মের আদর্শসরূপ এগিয়ে যাচ্ছেন।

সংশ্লিষ্ট সংবাদ:

সর্বাধিক পঠিত