শনিবার, মে ২৫, ২০২৪

ধুমঘাট হাজী চাঁনমিয়া উচ্চ বিদ্যালয়ের সভাপতি হলেন ইব্রাহিম খলিল ভূঁইয়া

আপডেট:

মিরসরাই সংবাদদাতা।।

মিরসরাইয়ের ঐতিহ্যবাহি শিক্ষা প্রতিষ্ঠান ধুমঘাট হাজী চাঁনমিয়া উচ্চ বিদ্যালয়ের এডহক কমিটি অনুমোদিত হয়েছে। নতুন কমিটিতে সভাপতি মনোনীত হয়েছেন মীরসরাই উপজেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক ইব্রাহিম খলিল ভুঁইয়া।

বিজ্ঞাপন

রোববার ( ২০ আগস্ট) চট্টগ্রাম মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের বিদ্যালয় পরিদর্শক ড. বিপ্লব গাঙ্গুলী কমিটির অনুমোদন দেন। একই দিন তিনি বিদ্যালয়ের প্রধান শিক্ষক নূরেচ্ছাফাকে চিঠি দিয়ে বিষয়টি নিশ্চিত করেছেন।

জানা গেছে, চট্টগ্রাম মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষাবোর্ডের প্রবিধানমালা ২০০৯ এ বর্ণিত ৩৯ এর আলোকে এডহক কমিটি আগামী ৬ মাস কার্যকর থাকবে। কমিটিতে প্রধান শিক্ষক নূরেচ্ছফা পদাধিকারবলে সদস্য সচিব হিসেবে দায়িত্ব পালন করবেন। এছাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা কতৃক মনোনীত খালেদা বেগম (অভিভাবক প্রতিনিধি) ও জেলা শিক্ষা অফিসার কতৃক মনোনীত হারাধন নাথ (শিক্ষক প্রতিনিধি) সদস্য হিসেবে দায়িত্ব পালন করবেন।

বিজ্ঞাপন

ইব্রাহিম খলিল ভুঁইয়া বলেন, আমি কৃতজ্ঞতা প্রকাশ করছি আমার রাজনৈতিক অভিভাবক ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপির প্রতি। এছাড়া কৃতজ্ঞতা প্রকাশ করছি সকল শিক্ষক-শিক্ষিকামণ্ডলী, অভিভাবক ও এলাকাবাসীর প্রতি। এই বিদ্যালয়ের একজন প্রাক্তন ছাত্র হিসেবে আমার দায়বদ্ধতা বেশি।

তিনি আরো বলেন, স্কুলের শিক্ষক-শিক্ষার্থী এবং অভিভাবকদের নিয়ে আমার উপর অর্পিত দায়িত্ব যেন যথাযথ ভাবে পালন করে বিদ্যালয়কে আধুনিক ও মানসম্মত শিক্ষা প্রতিষ্ঠান হিসেবে গড়তে পারি সে জন্য সকলের দোয়া ও সহযোগিতা চাই।

সংশ্লিষ্ট সংবাদ:

সর্বাধিক পঠিত