রবিবার, মে ১৯, ২০২৪

নওগাঁর রফিক ও শিষান গ্রুপের মত বিনিময় সভা অনুষ্ঠিত

আপডেট:

এ.বি.এম.হাবিব-
আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে উপলক্ষে উপজেলার চেয়ারম্যান ও আওয়ামী লীগের সহ সভাপতি ও পৌর আওয়ামীলীগের  উদ্যোগে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (৬এপ্রিল) বিকালে শহরের পৌর ০৯ নং ওয়ার্ডের রজাকপুর সরকারি টেক্সটাইল ভোকেশনালে ইনস্টিটিউট প্রঙ্গনে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

বিজ্ঞাপন

নওগাঁ পৌরসভার ০৯ নং ওয়ার্ডের সভাপতি একরাম শাহানার সভাপতিত্বে  বক্তব্য রাখেন, আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগের নওগাঁ-০৫ (সদর) আসনে মনোনয়ন প্রত্যাশী, ও নওগাঁ জেলা আওয়ামী লীগের সহ সভাপতি এবং বর্তমান নওগাঁ সদর উপজেলার চেয়ারম্যান আলহাজ্ব রফিকুল ইসলাম রফিক ও পৌর আওয়ামীলীগের সভাপতি দেওয়ান ছেকার আহমেদ শিষান। আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগের নওগাঁ-০৫ (সদর) আসনে মনোনয়ন প্রত্যাশী নওগাঁ জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি এবং  সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব রফিকুল ইসলাম রফিক। এসময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন নওগাঁ জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আলহাজ্ব মোহাম্মদ আলী, সহ- সভাপতি শাকিল আহমেদ বাদল, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শিউল, পৌর আওয়ামীগের  সদস্য  ও ০৯ নং ওয়ার্ড কাউন্সিলর আসাদুজ্জামান সাগর সহ জেলা, উপজেলা, পৌর, ওয়ার্ড আওয়ামীলীগ, যুবলীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। । আলহাজ্ব রফিককুল বলেন, নওগায় বিভিন্ন সময় বিভিন্ন ভাবে তাদের সহযোগিতা নিয়ে অনেকে পরবর্তীতে তাদের সহযোগিতার কথা মনে রাখে নাই। তিনি বলেন, শিষান সাহেবকে বহু ভাবে ফাঁকি দেওয়া হয়েছে এবং ওয়াদার বর খেলাপও করা হয়েছে। পৌর আওয়ামী লীগের সভাপতি শিষান বলেন, বহু ভাবে বহু সময় তার সাথে লিখিত ভাবে ওয়াদা করেও তা রাখা হয় নাই। বিভিন্ন সময় তাকে বিভিন্ন ভাবে ধোকা দেওয়া হয়েছে। সেই ধোকা না দিলে আজ নওগাঁর পৌর মেয়র বিএনপি থেকে হতো না বরং আওয়ামী লীগ থেকেই নির্বাচিত হতো। কিন্তু ধোকা দিয়ে নিজের রাজনীতিকে পাকাপক্ত করতে, নওগাঁর পৌর মেয়র আঁতাত করে বিএনপি থেকে করা হয়েছে।  যার কারণে সারা বাংলাদেশের উন্নয়ন হলেও নওগাঁর পৌর উন্নয়ন তেমন একটা হয় নাই। তারা দু,জনেই বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে নওগাঁ-৫ থেকে এই দু,জনের মধ্য যাকেই নেত্রী নৌকা প্রতিক দেবেন তারা অবশ্যই নৌকা প্রতিককে জয়লাভ করতে একসঙ্গে এক হয়ে কাজ করবেন।  এসময় বক্তারা বলেন,জননেত্রী শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষ্যে ও বাস্তবায়ন করার লক্ষে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে যে নৌকা  প্রতীক পাবেন তার পক্ষে কাজ করে, নৌকার বিজয় নিশ্চিত করতে সবাইকে ঐক্যবদ্ধ থাকাবেন বলে জানান

সংশ্লিষ্ট সংবাদ:

সর্বাধিক পঠিত