শনিবার, মে ২৫, ২০২৪

নিকলীতে কেন্দ্রীয় যুবলীগ নেতা বাবু সুব্রত পালের গণসংযোগ ও পথসভা

আপডেট:

আশরাফুল ইসলাম তুষার,কিশোরগঞ্জ ও রেদুয়ানুল হক নিকলী:

আসন্ন দ্বাদশ জাতীয় নির্বাচনকে সামনে রেখে কিশোরগঞ্জের নিকলী উপজেলার দামপাড়া ও কারপাশা ইউনিয়নে বিপুল নেতা কর্মী নিয়ে ব্যাপক গণসংযোগ ও পথসভা করেছেন কিশোরগঞ্জ-৫ (নিকলী-বাজিতপুর)আসনে বাংলাদেশ আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক ও বাংলাদেশ হিন্দু কল্যান ট্রাষ্টের ভাইস চেয়ারম্যান বাবু সুব্রত পাল।
“উন্নত রাষ্ট্র গড়তে হলে, স্মার্ট বাংলাদেশ গড়তে হলে গণতন্ত্রের মানুষকন্যা জননেত্রী শেখ হাসিনা সরকারের বিকল্প নেই, বাংলাদেশের অগ্রযাত্রা অব্যাহত রাখতে, স্মার্ট বাংলাদেশ বিনির্মানের জন্য নৌকায় ভোট দিন” এই শ্লোগানকে সামনে রেখে আসনে নৌকার পক্ষে ভোট চেয়ে ব্যাপক গণসংযোগ ও লিফলেট বিতরণ করেন আওয়ামী লীগ দলীয় মনোনয়ন প্রত্যাশী বাবু সুব্রত পাল।
শনিবার সকাল থেকে বিকেল পর্যন্ত বিরতিহীনভাবে আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগ ও কৃষকলীগ সহ দলীয় নেতা-কর্মীদের নিয়ে নিকলী উপজেলার দামপাড়া ও কারপাশা ইউনিয়নের গ্রাম গঞ্জে, পাড়া-মহল্লায়, হাট- বাজার, শিক্ষা প্রতিষ্ঠান এবং জনসম্মুখে এই গণসংযোগ ও লিফলেট বিতরণ করেন। এ সময় তৃণমূলের নেতা-কর্মী ও সর্বস্তরের জনগণের মধ্যে ব্যাপক উপস্থিতি, উৎসাহ – উদ্দীপনা ও সমর্থন লাভ করেন জয়প্রিয় এ নেতা। গণসংযোগকালে সাধারন মানুষের মাঝে নৌকার পক্ষে ব্যাপক সারা লক্ষ্য করা গেছে। এ সময় নেতা-কর্মীদের সাথে নিয়ে তিনি আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট চান এবং তার জন্য সকলের কাছে দোয়া চান।

বিজ্ঞাপন

এ সময় বাবু সুব্রত পাল বলেন, আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ দলীয় মনোনয়ন প্রত্যাশী হিসেবে নেতা-কর্মীদের সঙ্গে নিয়ে তৃণমূল জনগণের সেবক হিসেবে কাজ করে যাচ্ছি। জননেত্রী শেখ হাসিনার সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে দলমত নিবির্শেষে আবারও নৌকা মার্কায় ভোট আহবান করেন। তিনিই নৌকার মাঝি হিসেবে এ আসনে মনোনয়ন পাবেন বলে দৃঢ়ভাবে বিশ্বাসী ।

গণসংযোগে কিশোরগঞ্জ জেলা যুবলীগের সভাপতি প্রার্থী বাছির উদ্দিন রিপন, নিকলী সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কারার শাহরিয়ার আহমেদ তুলিপ, কেন্দ্রীয় যুবলীগের সহ সম্পাদক আতাউর রহমান উজ্জ্বল সহ উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগের নেতৃবৃন্দ , যুবলীগ, ছাত্রলীগ, কৃষক লীগ, স্বেচ্ছাসেবক লীগ সহ সহযোগি সংগঠনের দলীয় নেতা-কর্মীরা এই গণসংযোগে অংশ নেন।

সংশ্লিষ্ট সংবাদ:

সর্বাধিক পঠিত