শনিবার, মে ২৫, ২০২৪

পাঁচ লক্ষ টাকায় বাঁচতে পারে দুই সন্তানের জনক আবুল কালাম’র জীবন

আপডেট:

মিরসরাই প্রতিনিধি

মিরসরাইয়ের জোরারগঞ্জ ইউনিয়নের ২ নং ওয়ার্ডের দক্ষিণ তাজপুর এলাকার আব্দুল লতিফ ক্বারি বাড়ির জাহাঙ্গীর আলমের পুত্র সিএনজি অটোরিকশা চালক আবুল কালাম। ২ বছর ৫ মাস বয়সী ছেলে ও ১০ মাস বয়সী কন্যা সন্তানের জনক। চলতি বছরের ফেব্রুয়ারী মাসের প্রথম দিকে অসুস্থ হলে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করার পর তার লিভারে পাথর ও কিডনি সমস্যা ধরা পড়ে। তারপর থেকে দীর্ঘ তিন মাস যাবৎ বিভিন্ন হাসপাতালে পরীক্ষা নিরীক্ষা শেষে বর্তমানে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে (চমেক) ভর্তি রয়েছে।

বিজ্ঞাপন

 

তার এই অসুস্থতায় প্রবাসীদের কাছ থেকে সংগৃহীত টাকা, জোরারগঞ্জ বাজারের কিছু ব্যবসায়ী, সিএনজি অটোরিকশা চালক, বিষুমিয়ার হাটের ব্যবসায়ী ও এলাকাবাসীদের কাছ থেকে সংগৃহীত ৬৬ হাজার টাকা অসুস্থ আবুল কালাম এর পরিবারের কাছে শনিবার (৬ মে) বিকেলে হস্তান্তর করা হয়।

বিজ্ঞাপন

এসময় উপস্থিত ছিলেন নাজিম উদ্দিন, মোশারফ হোসেন, আব্দুল আলীম ইমন।

 

কিন্তু অসুস্থ আবুল কালামের লিভারের পাথর ও কিডনির অপারেশন করতে এবং পরিপূর্ণ চিকিৎসার জন্য প্রায় ৫ লক্ষ টাকার দরকার। যাহা তার দরিদ্র পরিবারের পক্ষে বহন করা সম্ভব না। তাই সমাজের বিত্তবান ও মানবিক লোকদের কাছে তার পরিবারের পক্ষ থেকে সাহয্যের অনুরোধ রহিলো।

উল্লেখ্য, আবুল কালাম বর্তমানে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালের ২৪ নং ওয়ার্ড সার্জারী বিভাগের ২৯ নং বেডে চিকিৎসাধীন অবস্থায় আছেন।

 

সাহায্য পাঠাতে যোগাযোগঃ 

01811-182092

01788-323789 (বিকাশ পারসোনাল)

সঞ্চয়ী হিসাব নম্বর- 077-111-0009852 (ইউনিয়ন ব্যাংক লিঃ, জোরারগঞ্জ শাখা)।

সংশ্লিষ্ট সংবাদ:

সর্বাধিক পঠিত