শনিবার, মে ২৫, ২০২৪

পাইকগাছা পানিতে ডুবে শিশু’র মৃত্যু!

আপডেট:

শাহাজামান বাদশা ,পাইকগাছা,খুলনা
পাইকগাছায় পৌরসভায় পানিতে ডুবে হুসাইন নামে দেড় বছরের এক শিশুর মৃত্যু হয়েছে। শুক্রবার দুপুর সাড়ে ১২ টার দিকে পৌরসভার ৮ নং ওয়ার্ডস্থ  বাতিখালীতে এ মর্মান্তিক ঘটনা ঘটেছে। নিহত শিশু খুলনার লবনচোরা থানার সাচিবুনিয়ার গ্রামের আজিজুল শেখের ছেলে। তার মায়ের নাম লিমা খাতুন। পুলিশ  সুরোতহাল রিপোর্ট সম্পন্ন করে নিহত শিশুকে পরিবারের কাছে হস্তান্তর করেছেন।
নিহতের পারিবারিক সুত্র জানান, আজিজুল-লিমা দম্পত্তির   হাল সাং বাতিখালীতে বসবাস করেন। শুক্রবার  দুপুরে মা লিমা তার  শিশু ছেলে হুসাইনের গোসলের পানি আনতে যায় শিবসা নদীতে। কিন্তু এরই মধ্যে হুসাইন মা’র পিছু নিয়ে  পথে উঠে এবং এক সময় পার্শ্ববর্তী জামিলের পুকুরে পড়ে গেলে কেউ টের পায়নি।
এদিকে মা লিমা পানি নিয়ে বাসায় ফিরে  হুসাইনকে  খোজাখুজি’ শুরু করে। এক পর্যায়ে তাকে পুকুরে ভাসমান অবস্থায় দেখতে পেয়ে চিৎকার দেয়। প্রতিবেশিরা হুসাইনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসকরা মৃত্যু ঘোষনা করেন। খবর পেয়ে  থানা পুলিশের এসআই সুভাষ রায় নিহতের সুরোতহাল রিপোর্ট সম্পন্ন করে কর্তৃপক্ষের নির্দেশে মৃত শিশুকে  তার পরিবারের কাছে হস্তান্তর করেন।

সংশ্লিষ্ট সংবাদ:

সর্বাধিক পঠিত