শনিবার, মে ২৫, ২০২৪

পৌর মেয়র নাসির উদ্দীনকে সংবর্ধনা দেন বেনাপোল ট্রান্সপোর্ট এজেন্সি মালিক সমিতি

আপডেট:

মোঃ সাইদুল ইসলাম, বেনাপোল প্রতিনিধিঃ- বেনাপোলের নব নির্বাচিত পৌর মেয়র এবং পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ নাসির উদ্দীনকে বেনাপোল ট্রান্সপোর্ট এজেন্সি মালিক সমিতির নিজস্ব ভবন অফিস কার্যালয়ে সোমবার (২৪ জুলাই) সকালে ফুল এবং ক্রেস্ট দিয়ে শুভেচ্ছা ও সংবর্ধনা অনুষ্ঠিত হয়।
সোমবার (১৭ জুলাই) অনুষ্ঠিত নির্বাচনে ১৩ হাজার ২৬৫ ভোট পেয়ে তিনি বেসরকারিভাবে মেয়র নির্বাচিত হয়েছেন আলহাজ্ব মোঃ নাসির উদ্দীন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মফিজুর রহমান সজন মোবাইল প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করে পেয়েছেন ৩ হাজার ৮২৫ ভোট। পরাজিত প্রার্থী সজনের ভোটের ব্যবধান ৯ হাজার ৪৪০ ভোট।
আর সংরক্ষিত আসনে মহিলা কাউন্সিলর নির্বাচিত হয়েছেন,১,২,ও ৩ নং ওয়ার্ডের দ্বিতীয়বার মোছাঃ জুলেখা বেগম, , ৪,৫,ও ৬ নং ওয়ার্ডের মোছাঃ মর্জিনা আক্তার মিম,৭,৮,ও ৯ নং ওয়ার্ডের দ্বিতীয়বার সাবেক কাউন্সিলর কামরুন্নাহার আন্না নির্বাচিত হয়েছেন। সাধারণ আসনে পুরুষ কাউন্সিলর ১ নং ওয়ার্ড থেকে মোঃ সুলতান আহমেদ বাবু, ২ নং ওয়ার্ড থেকে মোঃ শরীফুল ইসলাম শরিফ, ৩ নং ওয়ার্ড থেকে মোঃ মিজানুর রহমান, ৪ নং ওয়ার্ড থেকে মোঃ কাজী শাহীনুল ইসলাম শাহিন, ৫ নং ওয়ার্ড থেকে মোঃ আজিম উদ্দীন গাজী এবং বেনাপোল ট্রান্সপোর্ট এজেন্সির মালিক সমিতির সাধারণ সম্পাদক ও ঝিকরগাছা বেনাপোল ট্রাক ও ট্রাক লড়ির সাধারণ সম্পাদক, ৬ নং ওয়ার্ড থেকে মোঃ আসাদুজ্জামান আসাদ, ৭ নং ওয়ার্ড থেকে আলহাজ্ব মোঃ মজনুর রহমান নুপুর, ৮ নং ওয়ার্ড থেকে মোঃ হাসানুজ্জামান তাজিন এবং ৯ নং ওয়ার্ড থেকে মোঃ কামাল হোসেন, নির্বাচিত হয়েছেন।ভোট গণনা শেষে যশোররে সিনিয়র জেলা নির্বাচন অফিসার মোঃ আনিছুর রহমান বেসরকারি ওই ফলাফল ঘোষণা করেন।বেনাপোল পৌরসভার ৯ টি ওয়ার্ডের ১২ টি ভোট কেন্দ্রে মোট ভোটার সংখ্যা ৩০ হাজার ৩৮৫ জন। তার মধ্যে পুরুষ ভোটারের সংখ্যা ১৫ হাজার ৪৪ জন ও নারী ভোটারের সংখ্যা ১৫ হাজার ৩ শত ৪১ জন।তারমধ্যে ১৭হাজার ৫ শত ৯৮ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেছেন।এই প্রথমবার বেনাপোল পৌর নির্বাচনে ইভিএম-এর মাধ্যমে নতুন অভিজ্ঞতার সাথে সাধারণ ভোটাররা তাদের ভোট দিয়েছেন।উক্ত সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন,বেনাপোল ট্রান্সপোর্ট মালিক সমিতির সুযোগ্য সভাপতি এ,কে,এম,আতিকুজ্জামান সনি,সহ-সভাপতি মোঃ ইদ্রিস আলী,সহ-সভাপতি মোঃ মশিয়ার রহমান, সাধারণ সম্পাদক মোঃ আজিম উদ্দিন গাজী, যূগ্ন সাধারণ সম্পাদক মোঃ খাইরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মোঃ সাজেদুর রহমান সুমন,অর্থ সম্পাদক মোঃ মুছা করিম, পরিবহন ও বন্দর বিষয়ক সম্পাদক মোঃ আসাদুজ্জামান,দপ্তর সম্পাদক মোঃ জহিরুল ইসলাম রিপন,কার্যকরী সদস্য রাজু আহম্মেদ ও আহসান হাবিব,এসময় আরো উপস্থিত ছিলেন,শার্শা উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি অহিদুজ্জামান(অহিদ)বেনাপোল পৌর আওয়ামীলীগের প্রাচার ও প্রকাশক সম্পাদক মোঃ আকবার আলী এবং সমিতির সকল সদস্যবৃন্দ,

সংশ্লিষ্ট সংবাদ:

সর্বাধিক পঠিত