সোমবার, মে ২০, ২০২৪

প্রধানমন্ত্রীকে হত্যার হুমকির প্রতিবাদে মোংলায় বিক্ষোভ মিছিল ও সমাবেশ

আপডেট:

আলী আজীম, মোংলা (বাগেরহাট):

রাজশাহীতে বিএনপির এক সমাবেশে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে কবরস্থ করার হুমকির প্রতিবাদে মোংলায় বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে মোংলা উপজেলা ও পৌর আ’লীগ।

বিজ্ঞাপন

আজ সোমবার (২২ মে) বাদ আছর পৌর আ’লীগ কার্যালয় থেকে বিক্ষোভ মিছিলটি শুরু হয়ে প্রধান সড়ক প্রদক্ষিণ করে পৌর মার্কেটে এসে মিছিলটি শেষ হয়। এ সময় নেতাকর্মীরা বিএনপি-জামায়াতকে উদ্দেশ্য করে বিভিন্ন প্রতিবাদী স্লোগান দেয়।

এদিকে বক্তারা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকি দাতা রাজশাহী জেলা বিএনপির আহ্বায়ক আবু সাঈদ চাঁদকে দ্রুত গ্রেপ্তারসহ কঠোর শাস্তির দাবি করেন।

বিজ্ঞাপন

মিছিল শেষে সমাবেশে বক্তারা বলেন, বিএনপি সবসময় হত্যা ও ষড়যন্ত্রের রাজনীতি বিশ্বাস করে। বাংলাদেশের জনগণের প্রতি তাদের ন্যূনতম আস্থা নেই। বিএনপি হত্যা ও ষড়যন্ত্রের মাধ্যমে পিছনের দরজা দিয়ে বিদেশি দূতাবাসের পা চেটে ক্ষমতায় আসার দিবাস্বপ্ন দেখছে। বিএনপির এই কুলাঙ্গার আমাদের প্রিয় নেত্রীকে নিয়ে আপত্তিকর বক্তব্য দিয়েছে। আমরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাগেরহাট জেলা আ’লীগের সহ-সভাপতি আলহাজ্ব ইদ্রিস আলী ইজারাদার।

অন্যন্যদের মধ্যে উপজেলা আ’লীগের সভাপতি সুনিল কুমার বিশ্বাস, সাধারণ সম্পাদক ইব্রাহীম হোসেন, পৌর আ’লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব শেখ কামরুজ্জামান জসিম, পৌর যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক নুর আলম (জিকো), ছাত্রলীগ সহ সকল সহযোগী এবং ভ্রাতৃপ্রতিম সংগঠনের নেতা-কর্মী উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, শুক্রবার (১৯ মে) জেলার পুঠিয়া উপজেলার শিবপুর হাইস্কুল মাঠে মহানগর ও জেলা বিএনপির রাজনৈতিক কর্মসূচিতে প্রধানমন্ত্রীকে হত্যার হুমকি দেন চাঁদ। পরে রোববার (২১ মে) বিকেল থেকে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ভিডিওটি ভাইরাল হয়েছে। ২২ সেকেন্ডের ভাইরাল সেই ভিডিওতে আবু সাঈদ চাঁদকে বলতে শোনা যায়, আর ২৭ দফা, ১০ দফার মধ্যে আমরা নাই। এক দফা, শেখ হাসিনাকে কবরস্থানে পাঠাতে হবে। শেখ হাসিনাকে কবরস্থানে পাঠাতে হবে। শেখ হাসিনাকে পদত্যাগ করার জন্য যা যা করণীয়, আমরা করব ইনশাআল্লাহ।

সংশ্লিষ্ট সংবাদ:

সর্বাধিক পঠিত