শনিবার, মে ২৫, ২০২৪

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে করিমগঞ্জে বিক্ষোভ মিছিল ও সমাবেশ

আপডেট:

মোঃ আব্দুল জলিল, করিমগঞ্জ ( কিশোরগঞ্জ ) প্রতিনিধি:

রাজশাহী জেলা বিএনপির আহবায়ক আবু সাইদ চাঁদ কর্তৃক প্রকাশ্য জনসভায় আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকি দেয়ার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে করিমগঞ্জ উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গসহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

বিজ্ঞাপন

সোমবার (২২মে) বিকেলে উপজেলা আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের যৌথ উদ্যোগে এক বিক্ষোভ মিছিল দলীয় কার্যালয় থেকে শুরু হয়ে পৌর শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে প্রেসক্লাব চত্বরে শেষ হয়। পরে প্রেসক্লাব চত্বরে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়। বিক্ষোভ মিছিল ও সমাবেশের সার্বিক তত্বাবধানে ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক উপ-কমিটির সদস্য আমিরুল ইসলাম খান বাবলু।

বিক্ষোভ সমাবেশ বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক কমিটির সদস্য ওমর ফারুক তালুকদার, জিল্লুর রহমান ঠাকুর, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক শাহ মাজহারুল ইসলাম, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম এ ওয়াহাব, সিনিয়র যুগ্ন সাধারণ সম্পাদক মঞ্জিল মোল্লা, উপজেলা ছাত্রলীগ নেতা ও করিমগঞ্জ সরকারি কলেজ শাখার সভাপতি আবুল হায়াত রনি।

বিজ্ঞাপন

এসময় উপস্থিত ছিলেন, পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল মতিন বাবলু, মোয়াজ্জেম হোসেন কবির, পৌর কৃষকলীগের সভাপতি মোঃ আব্দুল জলিল, উপজেলা যুবলীগ নেতা আরিফুর রহমান শাহনুর, সোহেল শেখ রাব্বানী, কলেজ শাখা ছাত্রলীগের সহ-সভাপতি মাহিউর রহমান রাসেল প্রমূখ।

প্রতিবাদ সমাবেশে সভাপতিত্বের বক্তব্যে উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক কমিটির সদস্য ওমর ফারুক তালুকদার বলেন, সম্প্রতি আন্দোলনের নামে দেশের বিভিন্ন স্থানে অস্থিতিশীল পরিস্থিতি তৈরি করার অপপ্রয়াস চালাচ্ছে বিএনপি। একাত্তরের পরাজিত শক্তি ও পাকিস্তানিদের দোসর সাম্প্রদায়িক গোষ্ঠীর মদতদাতা বিএনপির ষড়যন্ত্র ও আস্ফালন শুরু হয়েছে। আমরা আওয়ামী লীগ রাজপথ থেকে এসেছি, রাজপথেই আছি ও থাকবো।

আমাদের নেত্রীকে হত্যার হুমকি দেওয়ায় আমরা উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গসংগঠন এর তীব্র নিন্দা ও ঐক্যবদ্ধ প্রতিবাদ জানাচ্ছি। আন্দোলনের নামে আগুন সন্ত্রাস হলে আমরা রাজপথে এর প্রতিরোধ মূলক জবাব দেবো বলে সমাবেশে হুঁশিয়ারি উচ্চারণ করেন অন্যান্য বক্তারা।

সংশ্লিষ্ট সংবাদ:

সর্বাধিক পঠিত