শনিবার, মে ২৫, ২০২৪

ফেসবুকে ফ্যাক আইডি খুলে প্রতারণার অভিযোগ

আপডেট:

জয়পুরহাট প্রতিনিধিঃ

জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার রামতনু এলাকায় অবস্থিত শাহিনুর এ্যাগ্রো ফার্ম নামের একটি গাভী লালন-শাহিনুর এ্যাগ্রো ফার্ম নামের নামে সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে ফ্যাক আইডি খুলে বিভিন্ন মানুষের থেকে অর্থ হাতিয়ে নিচ্ছে একটি প্রতারক চক্র। এঘটনায় শনিবার বেলা ১২ টায় শাহিনুর এ্যাগ্রো ফার্মে অনুষ্ঠিত এক সংবাদ সম্মেলনে খামারের স্বত্ত্বাধিকারী ইমামে রাব্বানি রিফাত এই অভিযোগ করেন।

বিজ্ঞাপন

সংবাদ সম্মেলনে তিনি বলেন, ঢাকায় পড়াশোনার পাশাপাশি নিজেকে একজন উদ্যোগক্তা হিসেবে সমাজে প্রতিষ্ঠিত করতে শাহিনুর এ্যাগ্রো ফার্ম নামের একটি বিদেশী গাভী লালন-পালনের খামার তৈরী করেন তিনি। খামাড়ের প্রচার-প্রচারণার জন্য সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে শাহিনুর এ্যাগ্রো ফার্ম নামে একটি পেইজ খুলেছেন তিনি।
বর্তমানে পেইজটিতে ফলোয়ারের সংখ্যাও বেশ ভালো। এদিকে এই সুযোগে একটি প্রতারক চক্র একই নামে আলাদা ফ্যাক আইডি খুলে বিভিন্ন মানুষের থেকে অর্থ হাতিয়ে নিচ্ছে বলে অভিযোগ করেন। এতে খামারের ভাবমূর্তি ক্ষুণ্ন হচ্ছে, যা এর সঙ্গে তাদের কোনো সংশ্লিষ্ট নেই। একারনে এমন প্রতারকের হাত থেকে সবাইকে সচেতন হওয়ার পাশাপাশি শাহিনুর এ্যাগ্রো ফার্মের আসলে পেইজে দেওয়া মুঠোফোন নম্বরে যোগাযোগ করতে বলেন তিনি।

সংশ্লিষ্ট সংবাদ:

সর্বাধিক পঠিত