সোমবার, এপ্রিল ১৫, ২০২৪

বঙ্গবন্ধু ফাউন্ডেশন কেন্দ্রীয় কমিটির সহ সভাপতি হলেন হলেন মোঃ মহিন উদ্দিন (দুলাল)

আপডেট:

বঙ্গবন্ধু ফাউন্ডেশন কেন্দ্রীয় কমিটির সহ সভাপতি পদে মনোনয়ন পেলেন মোঃ মহিন উদ্দিন (দুলাল) । ছোটকাল থেকে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার একনিষ্ঠ কর্মী হিসেবে কাজ করে যাচ্ছেন দেশে-বিদেশে এই মোঃ মহিন উদ্দিন (দুলাল)।

বঙ্গবন্ধু ফাউন্ডেশন কেন্দ্রীয় কমিটির সভাপতি এডভোকেট একেএম দাউদুর রহমান মিনা ও সাধারণ সম্পাদক রসায়নবিদ ড. মো. জাফর ইকবাল স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে তাকে এ মনোনয়ন দেওয়া হয়।

বিজ্ঞাপন

বিজ্ঞপ্তিতে বলা হয়- বঙ্গবন্ধু ফাউন্ডেশন কেন্দ্রীয় কমিটির এক সভার সিদ্ধান্ত মোতাবেক জামাত বিএনপি’র আতঙ্ক ও তৃণমূল থেকে উঠে আসা বাংলাদেশ ছাত্রলীগ, বাংলাদেশ আওয়ামী লীগ করে আসা জননেত্রী শেখ হাসিনার একনিষ্ঠ কর্মী মোঃ মহিন উদ্দিন দুলাল’কে নির্বাচিত করা হলো। উনাকে কেন্দ্রীয় কমিটির পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন। আমরা আশা করি আপনার দক্ষতা ও সুদৃঢ় নেতৃত্ব মুজিব আদর্শ বিকাশে আরো সহায়ক হবে।

নতুন দায়িত্ব পাওয়ার পর মোঃ মহিন উদ্দিন (দুলাল) বলেন, এ অর্জন শুধু আমার নয়। এ অর্জন সারা সবার। আজকে আমাকে বঙ্গবন্ধু ফাউন্ডেশন কেন্দ্রীয় কমিটির যে পদে মনোনীত করা হয়েছে আমি এর জন্য সকলের প্রতি কৃতজ্ঞ। আমি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ বাস্তবায়ন এবং জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা হাতকে শক্তিশালী করতে কাজ করে যাবো ইনশাআল্লাহ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সংশ্লিষ্ট সংবাদ:

সর্বাধিক পঠিত