সোমবার, এপ্রিল ১৫, ২০২৪

বঙ্গবন্ধু ফাউন্ডেশন বাংলাদেশ কেন্দ্রীয় কমিটির উদ্যোগে ডেঙ্গু মশার উপদ্রব থেকে রক্ষা পেতে অসহায়দের মাঝে মশারী বিতরণ

আপডেট:

নিজস্ব প্রতিবেদকঃ বঙ্গবন্ধু ফাউন্ডেশন বাংলাদেশ কেন্দ্রীয় কমিটির পক্ষ থেকে ডেঙ্গু মশার উপদ্রব থেকে রক্ষা পেতে অসহায়দের মাঝে মশারী, মশার কয়েল, মশার স্প্রে হাইকোর্ট মাজারে, যাত্রাবাড়ী, কেরানীগঞ্জ ও উত্তরায় বিতরণ করা হয়েছে।

বঙ্গবন্ধু ফাউন্ডেশন মহানগর কমিটি, জেলা কমিটি,থানা কমিটি, ইউনিয়ন কমিটি, শহর কমিটি, দেশ কমিটি ও প্রদেশ কমিটি আপনারা অসহায়দের পাশে দাঁড়ান, এই দুর্দিনে ডেঙ্গু মশার জন্য বিভিন্ন সাহায্য সহায়তা করুন।সারা বাংলাদেশে নদী নালা,খাল বিল, বাড়ির আঙ্গিনা, বাড়ির ছাদ, রাস্তাঘাট, স্কুল কলেজ,মসজিদ মাদ্রাসা সব নিজ দায়িত্বে পরিষ্কার পরিচ্ছন্ন রাখতে হবে। আপনারা রাতে ঘুমানো সময় মশারী টাঙ্গিয়ে ঘুমাবেন, কারণ অনেকে অলসতার জন্য মশারী থাকার পরও রাতে মশারী টাঙায় না এই বলে আহ্বান জানানো হয়।

বিজ্ঞাপন

এই সময় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কমিটির সভাপতি একেএম দাউদুর রহমান মিনা, সিনিয়র সহ সভাপতি মোঃ জাকির হোসেন বাদল, সহ সভাপতি মোঃ কামাল হোসেন, আলহাজ্ব এডভোকেট কামাল হোসেন মিয়া, আহমিকা আখি, সাধারণ সম্পাদক রসায়নবিদ মোঃ জাফর ইকবাল, সাংগঠনিক সম্পাদক ফারহানা ফেরদৌসী ও অন্যান্য নেতৃবৃন্দ।

উক্ত মশারী দেওয়ার জন্য সহায়তা করেছেন, বঙ্গবন্ধু ফাউন্ডেশন বাংলাদেশ কেন্দ্রীয় কমিটির সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব এম এ মোমেন জামাদার ও সহ সভাপতি মোঃ মহিন উদ্দিন দুলাল সহ কেন্দ্রীয় কমিটির নেতৃবৃন্দ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সংশ্লিষ্ট সংবাদ:

সর্বাধিক পঠিত