সোমবার, মে ২০, ২০২৪

বদলগাছীতে কলেজছাত্রীকে অপহরণের দায়ে পিতাপুত্র গ্রেফতার

আপডেট:

বদলগাছীতে কলেজছাত্রীকে অপহরণের দায়ে পিতাপুত্র গ্রেফতার

নওগাঁ জেলার বদলগাছীতে এক কলেজছাত্রীকে অপহরণের দায়ে পিতাপুত্রকে গ্রেফতার করেছে বদলগাছী থানা পুলিশ।
আটককৃতরা হলেন,নওগাঁ জেলার মহাদেবপুর উপজেলার কৃষ্ণপুর গ্রামের আব্দুস সামাদ ওরফে বাবুর ছেলে আব্দুস সোবাহান ওরফে টিকটক সোবাহান (২৫) এবং তার পিতা মৃত মকবুল হোসেন ওরফে ঝড়ুর পুত্র
আব্দুস সামাদ ওরফে বাবু(৫৫)।
মহাদেবপুর থানা পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গত বৃহস্পতিবার ২৭শে এপ্রিল সকাল আনুঃ ১০ টায় বদলগাছীর  পয়নারী মোড় থেকে মহাদেবপুর উপজেলার কৃঞ্চপুর গ্রামের আব্দুস সামাদের ছেলে আব্দুস সোবাহান ওরফে টিকটক সোবাহানসহ কয়েকজন মিলে সাদা মাইক্রোবাসে করে জোরপূর্বক কলেজ ছাত্রীকে অপরহণ করে বদলগাছীর দিকে নিয়ে যায়।
অনেক খোঁজাখুজির পর কলেজ ছাত্রীর কোন সন্ধান না পেয়ে উক্ত ছাত্রীর বাবা জাকির হোসেন(৪৩)গতকাল শুক্রবার সন্ধ্যায় বদলগাছী থানায় ৭ জনকে আসামী করে একটি অপহরণ মামলা করেন।
মামলার প্রেক্ষিতে বদলগাছী থানা পুলিশ  ভিকটিম ও আসামীদের অবস্থান নিশ্চিত করে ভোররাত আনুঃ ১টা ৩০মিটিটে ঢাকা জেলার সাভার থানার কাতলা নামক স্থান থেকে উক্ত কলেজ ছাত্রীকে উদ্ধারসহ দুইজনকে আটক করে।
কলেজ ছাত্রীর পিতা জাকির হোসেন বলেন, আমার মেয়ে ইন্টামিডিয়েটের ২য় বর্ষে লেখাপড়া করে। কলেজে যাতায়াতের সময় আসামী আমার মেয়েকে উত্ত্যক্ত করতো, প্রেম ও বিবাহের প্রস্তাব দিতো। আমার মেয়ে তা প্রত‍্যাখ‍্যান করলে আসামী ও আসামীর সঙ্গীরা আমার মেয়েকে জোর পূর্বক সাদা মাইক্রোবাসে করে উঠিয়ে নিয়ে যায়।
এ ব‍্যপারে বদলগাছী থানা অফিসার ইনচার্জ (ওসি)  আতিয়ার রহমান এর সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি  ঘটনার সত‍্যতা স্বীকার করে বলেন, মেয়ের পিতা বাদী হয়ে মামলা করলে অপহরণের দায়ে পিতা ও পুত্রকে আটক করা হয়েছে। শনিবার দুপুরে আসামীদের আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

সংশ্লিষ্ট সংবাদ:

সর্বাধিক পঠিত