সোমবার, এপ্রিল ১৫, ২০২৪

বদলগাছীতে কোরআন শরিফ অবমাননার অভিযোগে পিতার করা মামলায় পুত্র গ্রেফতার

আপডেট:

নওগাঁ জেলার বদলগাছীতে ইসলাম ধর্মের পবিত্র গ্রন্থ কোরআন শরিফের উপর পা দিয়ে কোরআনকে অবমাননা করায় ছেলে আবু সালেহের (২৫) এর বিরুদ্ধে মামলা করেন পিতা ওসমান আলী (৬৫)।
এরই প্রেক্ষিতে সোমবারবার রাতে ছেলে আবু সালেহ (২৫) কে গ্রেফতার করেছে পুলিশ।
ঘটনাটি ঘটেছে নওগাঁ জেলার বদলগাছী উপজেলার আধাইপুর ইউপির বিষ্ণপুর গ্রামে।
গ্রেফতারকৃত আবু সালেহ (২৫) বদলগাছী উপজেলার আধাইপুর ইউপির বিষ্ণপুর গ্রামের ওসমান আলীর ছেলে।

থানা পুলিশ ও স্থানীয় এলাকাবাসী সূত্রে জানা গেছে, গত সোমবার সকাল সাড়ে ১০টার সময় বদলগাছীর আধাইপুর ইউপির বিষ্ণপুর গ্রামের ওসমান আলীর ছেলে আবু সালেহ (২৫) পিতার ঘরের তাকের উপর রাখা ইসলাম ধর্মের পবিত্র ধর্ম গ্রন্থ কোরআন শরীফ মাটিতে ফেলে দেয় এবং তার উপর পা দিলে ঘটনাটি মুহূর্তের মধ‍্যেই এলাকায় ছড়িয়ে পড়ে।
গ্রামবাসীসহ এলাকার ধর্মপ্রাণ মুসুল্লিরা এর প্রতিবাদ জানায়, ইসলাম ধর্মাবলম্বীরা উত্তেজিত হয়ে ওসমান আলীর বাড়ীর দিকে যেতে থাকে পরিস্থিতি ঘোলাটে দেখে গ্রামবাসীরা ঘটনাটি বদলগাছী থানায় জানান। রাত সাড়ে ৯টায় বদলগাছী থানা পুলিশের এসআই তুহিন সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থল থেকে আবু সালেহ (২৫) কে আটক করে থানায় নিয়ে আসে। এ ব‍্যপারে ওসমান আলী বাদী হয়ে ছেলে আবু সালেহ এর বিরুদ্ধে একটি মামলা করে।
স্থানীয়রা জানান, সোমবার সকাল সাড়ে ১০টায় ওসমান আলীর ছেলে ঘরের তাকের উপর রাখা কোরআন শরিফ মাটিতে ফেলে দেয় এবং পা দেয়। এই ঘটনাটি কিছুক্ষণের মধ‍্যে গোটা গ্রামে ছড়িয়ে পড়লে ইসলাম ধর্মের লোকজন ক্ষেপে উঠে এবং প্রতিবাদ জানায়। স্থানীয়রা আরো বলেন, আবু সালেহ একগুয়ে প্রকৃতির ছেলে এবং কারো কথা শোনেনা।তার শাস্তি হওয়া উচিত।

বিজ্ঞাপন

এ ব‍্যপারে বদলগাছী থানা অফিসার ইনচার্জ (ওসি) আতিয়ার রহমান বলেন, এ ব‍্যপারে থানায় একটি মামলা হয়েছে। মঙ্গলবার দুপুরে আসামীকে নওগাঁ জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সংশ্লিষ্ট সংবাদ:

সর্বাধিক পঠিত