সোমবার, এপ্রিল ১৫, ২০২৪

বারইয়ারহাটে ব্র্যাক ব্যাংক রেমিট্যান্স সুবিধাভোগীদের সাথে মতবিনিময় ও পুরষ্কার বিতরণ

আপডেট:

প্রেস বিজ্ঞপ্তিঃ

ব্র্যাক ব্যাংক আয়োজিত রেমিট্যান্স সুবিধাভোগীদের জন্য আর্থিক সচেতনতা বৃদ্ধিমূলক আলোচনা সভা ও ৩ মাসব্যাপী রেমিট্যান্স ড্রিম ক্যাম্পেইনে এপ্রিল মাসে সর্বোচ্চ একাউন্ট ক্রেডিটে রেমিট্যান্স গ্রহণ করে ১ম স্থান অর্জন করেন বারইয়ারহাট এজেন্ট ব্যাংকিং আউটলেটের গ্রাহক মঞ্জুরুল ইসলাম। আজ (মঙ্গলবার) ১৩জুন চট্টগ্রাম জেলার বারইয়ারহাট এজেন্ট আউটলেটে আয়োজিত রেমিট্যান্স ড্রিম ক্যাম্পেইনের পুরষ্কার ও সুবিধাভোগীদের সাথে মতবিনিময় অনুষ্ঠানে ১ম পুরস্কার বিজয়ী গ্রাহকের হাতে এয়ার কন্ডিশনার হস্তান্তর করা হয়।

বিজ্ঞাপন

 

ব্র্যাক ব্যাংকের মাস্টার এজেন্ট মোঃ আশরাফ উদ্দিনের উপস্থাপনায় উক্ত পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রবাসী ব্যাংকিং ডিপার্টমেন্ট প্রধান শাহরিয়ার জামিল, এজেন্ট ব্যাংকিং ডিপার্টমেন্ট প্রধান মোঃ নাজমুল হাসান, এজেন্ট ব্যাংকিং চট্টগ্রাম ডিভিশনের রিজিওনাল কো-অর্ডিনেটর কামরুল হাসান, মিরসরাই প্রেসক্লাবের সভাপতি নুরুল আলম, ব্র‍্যাক ব্যাংক সীতাকুণ্ড শাখা ব্যবস্থাপক আনিসুর রহমান, এসএমই ম্যানেজার আবদুর রাজ্জাক, এজেন্ট ব্যাংকিং চট্টগ্রাম রিজিওনের টিম লিড কফিল উদ্দিন সহ ব্র‍্যাক ব্যাংকের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাবৃন্দ, রেমিট্যান্স সুবিধাভোগী, গ্রাহক ও ব্র‍্যাক ব্যাংকের শুভাকাঙ্ক্ষীবৃন্দ।

বিজ্ঞাপন

 

উক্ত অনুষ্ঠানে বক্তারা দেশের অর্থনৈতিক উন্নয়নে বৈদেশিক রেমিট্যান্স এর গুরুত্ব, বৈধ চ্যানেলে রেমিট্যান্স আনয়নে দেশ, জাতি, ও ব্যাক্তিক নেয়ামক হিসাবে আলোচনা করেন। এছাড়া রেমিট্যান্স সুবিধাভোগী ও বিভিন্ন পর্যায়ের গ্রাহকগণ দেশে বৈধ উপায়ে আগত বৈদেশিক রেমিট্যান্স সেবার গতি বৃদ্ধি, মান উন্নয়ন ও ব্যাংক সমুহকে আরো বেশি গ্রাহকবান্ধব হবার জন্য বিভিন্ন ধরনের পরামর্শ প্রদান করেন। এছাড়াও “হুন্ডিকে না বলুন” স্লোগানকে সামনে রেখে বৈধ উপায়ে রেমিট্যান্স প্রেরণ ও সঞ্চয়ে উদ্ভুদ্ধ করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সংশ্লিষ্ট সংবাদ:

সর্বাধিক পঠিত