শনিবার, মে ২৫, ২০২৪

বেতন বোনাস পরিশোধের জন্য আহবান– ই-প্রেস ক্লাব

আপডেট:

পবিত্র ঈদুল আজহার আগেই সাংবাদিক ও সকল সংবাদকর্মীদের বেতন- বোনাস এবং বকেয়াসহ বেতন-ভাতা পরিশোধ করার জন্য আহ্বান জানিয়েছে আন্তর্জাতিক সাংবাদিক সংগঠন ই-প্রেস ক্লাব নেতৃবৃন্দ।

আন্তর্জাতিক সাংবাদিক সংগঠন ই-প্রেস ক্লাবের উদ্যোক্তা ও প্রতিষ্ঠাতা চেয়ারম্যান সৈয়দ ফজলুল কবীর,সিলেট বিভাগীয় প্রধান ও ই-প্রেস নিউজের নির্বাহী সম্পাদক মাসুদ লস্কর ময়মনসিংহ বিভাগীয় প্রধান ডাঃ আজাদ ও কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য নাজমুল কবীর একটি যৌথ বিবৃতিতে আগামী ২৯ জুনের আগে সংবাদ কর্মীদের বেতন -বোনাস ও বকেয়াসহ বেতন-ভাতা পরিশোধ করার এ দাবি জানান।

বিজ্ঞাপন

বিবৃতিতে বলা হয়, প্রতি বছরই ঈদের আগে কিছু গণমাধ্যম মালিক সাংবাদিক ও সংবাদকর্মীদের বোনাস এবং বেতন-ভাতা প্রদানের ক্ষেত্রে নানারকম অনিয়ম করে থাকে। বিগত পবিত্র ঈদুল ফিতরের সময়ও কিছু গণমাধ্যম মালিক সংবাদকর্মীদের বোনাস ও বেতন-ভাতা প্রদান করেনি বলে অভিযোগ উঠেছে।

মুসলমানদের দ্বিতীয় বৃহত্তম ধর্মীয় উৎসব ঈদুল আজহা উপলক্ষে সাংবাদিকদের ন্যায্য অধিকার বোনাস প্রদান করার পদক্ষেপ নেয়ার জন্য সংশ্লিষ্ট সকল গণমাধ্যম মালিকদের প্রতি আহ্বান জানান নেতৃবৃন্দ।

বিজ্ঞাপন

অন্যথায় যেসব গণমাধ্যম মালিক ঈদ বোনাসসহ বকেয়া বেতন-ভাতা পরিশোধে ব্যার্থ হবে তারা যাতে সংশ্লিষ্ট মন্ত্রণালয়ে সুযোগ সুবিধা না পায় সেজন্য সংশ্লিষ্ট মন্ত্রণালয়ের দৃষ্টি আকর্ষণ করেন।

সংশ্লিষ্ট সংবাদ:

সর্বাধিক পঠিত