শনিবার, মে ২৫, ২০২৪

বেনাপোলে কুড়াল দিয়ে কুপিয়ে স্ত্রীকে হত্যা করেছে পাষণ্ড স্বামী

আপডেট:

মোঃ সাইদুল ইসলাম,বেনাপোল প্রতিনিধি:-যশোরের বেনাপোলে কুড়াল দিয়ে পিটিয়ে নিজ স্ত্রী রেশমা খাতুনকে নির্মম ভাবে হত্যা করেছে আবু সালাম মোড়ল নামে এক পাষণ্ড স্বামী।

রবিবার (২৭ আগষ্ট) রাত ২টার দিকে বেনাপোল ছোট আঁচড়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত রেশমা খাতুন শার্শা উপজেলার বেনেখড়ি গ্রামের মতিয়ার রহমানের মেয়ে। এবং ঘাতক স্বামী একই উপজেলার পাঁচভুলট গ্রামের জয়নাল আবেদীন মোড়লের ছেলে।

বিজ্ঞাপন

পুলিশ ও স্থানীয়রা জানান, সালাম মোড়ল ও রেশমা খাতুনের মধ্যে দীর্ঘদিনের পারিবারিক কলহ চলে আসছিলো। তারই ধারাবাহিকতায় ঘটনার দিন রাতে পরিকল্পিত ভাবে কুড়াল দিয়ে রেশমা খাতুনের মাথায় অনবরত আঘাত করে পাষন্ড স্বামী সালাম মোড়ল। এ পর্যায়ে রেশমা খাতুনের মৃত্যু হলে ঘাতক সালাম মোড়ল রাতেই পালিয়ে যায়।

সকালে ঘটনাটি জানাজানি হলে স্থানীয় ইউপি সদস্য নার্গিস বেগম পুলিশে খবর দিলে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন ও তদন্ত শেষে রেশমা খাতুনের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসেন।

বিজ্ঞাপন

বেনাপোল পোর্ট থানার অফিসার ইনচার্জ কামাল হোসেন ভূঁইয়া জানান, রাতে বেনাপোল ছোট আঁচড়া গ্রামে স্বামী কতৃক স্ত্রী খুন হয়েছে। আমরা লাশ উদ্ধার করে পোস্টমর্টেমের জন্য মর্গে পাঠিয়েছি।

সংশ্লিষ্ট সংবাদ:

সর্বাধিক পঠিত