সোমবার, এপ্রিল ১৫, ২০২৪

ভৈরবে মাদক ও জুয়ার গড ফাদার  আজিজের প্রকাশ্যে চলছে মাদক ব্যবসা দেখার কেউ নেই  জনমনে প্রশ্ন ?

আপডেট:

সোহানুর রহমান সোহান   ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি : ভৈরবে মাদক ও জুয়ার গড ফাদার  আজিজের খুটিঁর জোর কোথায় ?  দীর্ঘদিন ধরে র্র্যাব – পুলিশের  চোখ ফাঁকি  দিয়ে  প্রকাশ্যে মাদক ব্যবসা চালিয়ে  গেলেও   আইন শৃঙ্খলা বাহিনীর  হাতে গ্রেফতার না হওয়ায় জনমনে দেখা দিয়েছে  নানা প্রশ্ন। কিশোরগঞ্জের ভৈরবে  শিমুলকান্দি ইউনিয়নের  বাগাাইকান্দি গ্রামের মাদক ব্যবসায়ী আজিজ এক সময়  র্র্যাব- পুলিশের  সোর্স হিসেবে কাজ করতো। কিন্ত বর্তমানে মাদক পাচারে তার রয়েছে  একটি বাহিনী। বাহিনীর  মধ্যে তরুন- তরুণী রযেছে ১০/১৫ জন। তাদের মাধ্যমে সিমান্ত এলাকা থেকে মাদক এনে ভৈরবসহ বিভিন্ন এলাকায়  পাচার করছে। এভাবে মাদক পাচারের মাধ্যমে প্রতিমাসে লাখ লাখ  টাকা হাতিয়ে  নিচ্ছে । আর মাদক সেবন করে বিপথগামী  হচ্ছে  যুবক- যুবতী। শুধু মাদকই নয় এলাকায়  সে জুয়ার  ও গড ফাদার হিসেবে পরিচিত। সম্প্রতি মাদক ব্যবসায় বাধা দেয়ায় আজিজের সমর্থকদের সাথে তুলাকান্দি গ্রামবাসির কয়েক দফা সংঘর্ষ হয়। পরে স্থানীয়ভাবে সালিসি  বৈঠকের মাধ্যমে শেষ হয় । নাম প্রকাশে অনিচ্ছুক তুলাকান্দি গ্রামের কয়েকজন  জানান, আজিজ ওরফে আইজ্জা মাদক ও জুয়ার আসরের কারনে এলাকার যুবক- যুবতী  বিপথগামী হচ্ছে । কেউ তার ভয়ে মুখ খুলতে বা প্রতিবাদ করতে সাহস পায়না। কেউ প্রতিবাদ করলে  উল্টো পুলিশ  দিয়ে ধরিয়ে  দেয়ার ভয় দেখাই।
এ বিষয়ে মাদক ও জুয়ার গড ফাদার আজিজ  তার বিরদ্ধে আনা অভিযোগ  অস্বীকার  করে বলেন,  এক সময়  মাদক ব্যবসা বা জুয়ার আসর চালালেও এখন তিনি এ ব্যবসা করেন না। এলাকার একটি মহল তার নামে কুৎসাকে  রটাচ্ছে।
এ বিষযে ভৈরব থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মাকছুদুল আলম জানান,মাদক ও জোয়ার  ব্যাপারে কোন ছাড় নই। কেউ মাদক ব্যবসা করলে তাকে আইনের আওতায় আনা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সংশ্লিষ্ট সংবাদ:

সর্বাধিক পঠিত