রবিবার, মে ১৯, ২০২৪

মরহুম হাফেজ ফখরুদ্দিন স্মরণে ডাংধরায় স্মরণ সভা ও দোয়া মাহফিল 

আপডেট:

ফরিদুল ইসলাম ফরিদ, দেওয়ানগঞ্জ (জামালপুর) প্রতিনিধিঃ ইত্তেফাকুল উলামা ডাংধরা ইউনিয়ন শাখার আয়োজনে আলহাজ্ব মাহবুব শাহ জিহাদীর বড় ছেলে মরহুম হাফেজ ফখরুদ্দিন শাহ ইমরান আকন্দ এর রুহের মাগফেরাত কামনায় স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১৩ জুলাই ) জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলার ডাংধরা ইউনিয়নের কাউনিয়ারচর জমিয়া মোহাম্মাদিয়া কওমী মাদ্রাসা হল রুমে স্মরণ সভার আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

বিজ্ঞাপন

এতে ইত্তেফাকুল ওলামা ডাংধরা ইউনিয়ন শাখার সভাপতি হযরত মাওলানা শামছুল হকের সভাপতিত্বে এবং ইত্তেফাকুল ওলামা ডাংধরা ইউনিয়ন শাখার শিক্ষা ও সাহিত্য বিষয়ক সম্পাদক হযরত মাওলানা মাহমুদ শাহ্ বাকী বিল্লাহর সঞ্চালনায় দোয়া মাহফিলে বক্তব্য রাখেন, আলহাজ্ব মুফতি শামসুদ্দিন সাহেব, হযরত মাওলানা খলিলুর রহমান, মাওলানা আখতারুজ্জামান,
হাফেজ মাওলানা এমদাদুল্লাহ সাহেব,
আলহাজ্ব মুফতি কামরুজ্জামান,
মুফতি ওয়াজ কুরুনী সাহেব,
আলহাজ্ব মুফতি রেজাউল করিম,
মাওলানা মুফতি হুমায়ুন কবীর প্রমুখ।

শোক সভায় বক্তারা বলেন, “মরহুম হাফেজ ফখরুদ্দিন শাহ ইমরান আকন্দ অত্যন্ত বিনয়ী এবং নম্র একজন ছাত্র ছিল। আজকে আয়োজিত সভায় মরহুম হাফেজ ফখরুদ্দিনের বিষয় আলোচনায় পিতার মনের শূন্যতা অনেকাংশে পূরণ হলো।

বিজ্ঞাপন

আলোচনা সভা ও দোয়া মাহফিলে বিভিন্ন এলাকার আলেম উলামা, সুধী সমাজ, প্রিন্ট ও ইলেক্ট্রনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দরা উপস্থিত ছিলেন। পরে মরহুম হাফেজ ফখরুদ্দিন শাহ্ ইমরানের রুহের মাগফেরাত কামনায় বিশেষ দোয়া করেন মুফতি ওয়েজ কুরুনি সাহেব।

সংশ্লিষ্ট সংবাদ:

সর্বাধিক পঠিত