সোমবার, এপ্রিল ১৫, ২০২৪

মাদার তেরেসা শাইনিং পার্সোনালিটি এ্যাওয়ার্ড- ২০২৩” সম্মাননা পেলেন পুনাক সভানেত্রী রেহানা ফেরদৌসি

আপডেট:

এস এম মহিউদ্দিন

সমাজ সেবায় বিশেষ অবদান রাখায় মাদার তেরেসা শাইনিং পার্সোনালিটি এ্যাওয়ার্ড- ২০২৩” সম্মাননা পেলেন খাগড়াছড়ি পুলিশ নারী কল্যাণ সমিতি পুনাক সভানেত্রী রেহানা ফেরদৌসি।

বিজ্ঞাপন

সমাজসেবী রেহানা ফেরদৌসী খাগড়াছড়ি পুলিশ নারী কল্যাণ সমিতি পুনাক সভানেত্রী ও খাগড়াছড়ি পুলিশ সুপার মো.নাইমুল হক এর স্ত্রী তিনি দীর্ঘদিন ধরে সমাজের অবহেলিত দুস্থ মানুষ ও অসহায় নারীদের জন্য কাজ করে যাচ্ছেন।

শুত্রুবার (২১ জুলাই ২০২৩ই) বিকাল সাড়ে পাঁচ টার দিকে সাউথ এশিয়া বিজনেস পার্টনার শীপের আয়োজনে হোটেল ৭১, বিজয়নগর ঢাকা’য় মাদার তেরেসা শাইনিং পার্সোনালিটি এ্যাওয়ার্ড-২০২৩- এ সম্মাননা তুলে দেন

বিজ্ঞাপন

বাংলাদেশ প্রেস কাউন্সিল এর চেয়ারম্যান বিচারপতি মোঃ নিজামুল হক নাসিম।

সামাজিক ও মানব সেবামূলক কাজের স্বকৃতি স্বরুপ “মাদার তেরেসা শাইনিং পার্সোনালিটি এ্যাওয়ার্ড-২০২৩ পদে -পুনাক সভানেত্রী রেহানা ফেরদৌসি ভূষিত করা হয়।

“মাদার তেরেসা শাইনিং পার্সোনালিটি এ্যাওয়ার্ড- প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ প্রেস কাউন্সিল এর চেয়ারম্যান বিচারপতি মোঃ নিজামুল হক নাসিম।

প্রধান আলোচক হিসাবে উপস্থিত ছিলেন বিচারপতি এস.এম মুজিবুর রহমান বিচারপতি, বাংলাদেশ সুপ্রীম কোর্টসহ বাংলাদেশ সরকারের বিভিন্ন উচ্চপর্যায়ের ব্যক্তিবর্গগন।

পুনাক সভানেত্রী রেহানা ফেরদৌসী খাগড়াছড়ি জেলা যোগদানের পর হইতে খাগড়াছড়ির বিভিন্ন উপজেলায় অসহায় দুঃস্থ মানুষের পাশে দাঁড়ানো, পথ শিশু ও এতিমখানায় খাবার বিতরণ, শীত-বস্ত্র বিতরণ, সামাজিক ও মানব সেবামূলক কর্মকান্ডে নিজেকে জড়িয়ে মানুষের ভালবাসায় সিক্ত হয়েছেন। তিনি তাহার বক্তব্যে বলেন এই অর্জন আমার নয়, এই অর্জন খাগড়াছড়িবাসীর যাহারা আমাকে মানুষের পাশে দাঁড়াতে সহযোগীতা করেছেন।

তিনি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন ‍যাহারা তাহাকে “মাদার তেরেসা শাইনিং পার্সোনালিটি এ্যাওয়ার্ড-২০২৩” এ ভূষিত করেছেন। তিনি আরও কৃতজ্ঞতা প্রকাশ করেছেন খাগড়াছড়িবাসী এবং পুনাক খাগড়াছড়ির সকল সদস্যদের প্রতি।

পুনাক সভানেত্রী তাহার কাজে ব্যস্ত থাকায় তাহার পক্ষে ঢাকায় আয়োজিত সেমিনার হইতে তাহার পিতা মোস্তাফা আহমেদ উক্ত এ্যাওয়ার্ড ও সনদপত্র গ্রহন করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সংশ্লিষ্ট সংবাদ:

সর্বাধিক পঠিত