সোমবার, এপ্রিল ১৫, ২০২৪

মিঠাপুকুরে চোলাইমদসহ আদিবাসী নারী গ্রেফতার

আপডেট:

 

রতন বাবু  (মিঠাপুকুর) রংপুর।।

বিজ্ঞাপন

রংপুরের মিঠাপুকুর উপজেলার বলদিপুকুর মমিনপুরে এক আদিবাসী নারীকে চোলাইমদ উৎপন্ন ও বিক্রির দায়ে হাতনাতে গ্রেফতার করেছে মিঠাপুকুর থানা পুলিশ। এসময় তার কাছ থেকে পাঁচ লিটার চোলাইমদের একটি জার উদ্ধার করা হয়।

শনিবার (১৩-মে) রাত আনুমানিক ১০ঃ৩০ মিনিটে গোপন সংবাদের ভিত্তিতে মিঠাপুকুর থানা পুলিশের সদস্য এবং রানীপুকুর ইউনিয়নের বিট অফিসার এসআই- মিজানের নেতৃত্বে এএসআই -মোস্তাফিজার রহমান ও তার সঙ্গীয় ফোর্সসহ অভিযান চালিয়ে পেশাদার চোলাইমদ ব্যবসায়ি মৃত- শুক্রা ত্রীর্কির স্ত্রী সম্পত্তি ত্রির্কীর (৫৪), বসতঘর থেকে পাঁচ লিটার চোলাই মদসহ তাকে গ্রেফতার করা হয়।

বিজ্ঞাপন

এ বিষয়ে মিঠাপুকুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোস্তাফিজার রহমান জানান, সম্পত্তি ত্রির্কীর বিরুদ্ধে মিঠাপুকুর থানায় পূর্বের আরও তিনটি মাদক আইনে মামলা রয়েছে। আদালত থেকে জামিনে বের হয়ে সে,মাদক কারবার চালিয়ে আসছিলো। মাদকের বিরুদ্ধে আমাদের নিয়মিত অভিযান অব্যাহত থাকবে।

রানীপুকুর ইউনিয়নের বিট অফিসার এসআই, মিজান জানান,এ ইউনিয়নে আদিবাসী অধ্যুষিত কয়েকটি পাড়ায় চোলাইমদ উৎপাদন এবং মাদক ব্যবসার সাথে যারা জড়িত আছে তাদের বিরুদ্ধে আমাদের নিয়মিত অভিযান এবং তদারকি জোরদার করা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সংশ্লিষ্ট সংবাদ:

সর্বাধিক পঠিত