সোমবার, এপ্রিল ১৫, ২০২৪

মিঠাপুকুরে সাংবাদিকের উপর হামলা, জড়িতদের গ্রেফতারের দাবিতে সংবাদ সম্মেলন

আপডেট:

 

মোঃ রতন বাবু স্টাফ রিপোর্টার।।

বিজ্ঞাপন

রংপুরের মিঠাপুকুর উপজেলার ‘শালমারা নদীর পাড় কেটে বালু বিক্রি’ শিরোনামে সংবাদ প্রকাশের জেরে দৈনিক মানবকন্ঠের মিঠাপুকুর উপজেলা প্রতিনিধি খন্দকার রাকিবুল ইসলামের উপর হামলাকারী শরিফুল ইসলামকে গ্রেফতারের দাবিতে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

রোববার (৯-জুলাই) সন্ধ্যা সাড়ে ৭টায় মিঠাপুকুর রিপোর্টার্স ইউনিটির সভাপতি মোঃ রুবেল হোসাইন সংগ্রামের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক আমিরুল কবির সুজনের সঞ্চালনায় সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, মিঠাপুকুর রিপোর্টার্স ইউনিটির সিনিয়র সভাপতি, মোঃ আশিকুর রহমান, সাংগঠনিক সম্পাদক মোঃ রাখিবুল হাসান, কোষাধ্যক্ষ শাহ আলম মিয়া,
দপ্তর সম্পাদক রোকনুজ্জামান রুবেল, দূর্যোগ ও ত্রাণ বিষয়ক সম্পাদক সুলতান মারজান হৃদয়, সমাজ কল্যান সম্পাদক মোঃ মিল্লাত হাসান, প্রচার সম্পাদক রতন বাবুসহ সংগঠনের অন্যন্য সদস্যরা উপস্থিত ছিলেন। এছাড়াও সাংবাদিকের উপর হামলাকারীকে গ্রেফতারের জন্য একাগ্রতা প্রকাশ করে আরও উপস্থিত ছিলেন দৈনিক স্বদেশ বিচিত্রার স্টাফ রিপোর্টার রাশেদুল ইসলাম, বাংলাদেশ প্রেসক্লাব মিঠাপুকুর উপজেলা শাখার সাংগঠনিক সম্পাদক, মোঃ শহিদুল ইসলাম, শিল্পী আক্তার সহ অনন্যরা।

বিজ্ঞাপন

সংবাদ সম্মেলনে মিঠাপুকুর রিপোর্টার্স ইউনিটির যুগ্ম সাধারণ সম্পাদক সাংবাদিক খন্দকার রাকিবুল ইসলামের উপর সংবাদ প্রকাশের জেরে বালু ব্যবসায়ি শরিফুল ইসলাম কর্তৃক হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানানো হয়। ঘটনার তিনদিন পেরিয়ে গেলেও হামলাকারী শরিফুল ইসলামকে পুলিশ গ্রেফতার করতে না পারায় এ সময় চরম অসন্তোষ প্রকাশ করেন উপস্থিত সংবাদকর্মীরা।

এসময় হামলাকারী শরিফুল ইসলামকে গ্রেফতার করা না হলে পরবর্তীতে উপজেলা এবং জেলা পর্যায়ে সম্মিলিত সাংবাদিক সমাজের ব্যানারে বৃহত্তর আন্দোলনের ডাক দেওয়া হবে বলে উপস্থিত সকলে সম্মতি প্রকাশ করেন। পুলিশের ভূমিকা নিয়ে সন্দেহ প্রকাশ করে আগামি ১০ জুলাই উপজেলা চত্বরে মানববন্ধনের ঘোষণা দেয়া হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সংশ্লিষ্ট সংবাদ:

সর্বাধিক পঠিত