সোমবার, মে ২০, ২০২৪

মিঠাপুকুরে সড়ক দুর্ঘটনায় নিহত=১

আপডেট:

 

মোঃ রতন বাবু মিঠাপুকুর (রংপুর) 

বিজ্ঞাপন

রংপুরের মিঠাপুকুরে ফোরলেন রাস্তার কাজে ব্যবহৃত একটি কংক্রিট মিক্সার ট্রাকের ধাক্কায় অটোভ্যানের এক যাত্রী নিহত এবং অটোভ্যান চালককে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে মিঠাপুকুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠিয়েছে মিঠাপুকুর ফায়ার সার্ভিসের কর্মীরা। এ ঘটনায় দূর্ঘটনা কবলিত ট্রাকটি আটক করেছে হাইওয়ে পুলিশ।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানান, শুক্রবার (৯-জুন) সকাল আনুমানিক ৮ঃ২৫ মিনিটে, ফোরলেন রাস্তার কাজে ব্যবহৃত একটি কংক্রিট মিক্সার ট্রাক,মিঠাপুকুর উপজেলার আল ফারুক ইনস্টিটিউট সংলগ্ন একটি অটোভ্যানকে চাপ দেয়। এতে ঘটনাস্থলেই কৌশিক (২০) নামে এক যুবক নিহত হন,এবং অটোভ্যান চালক গুরুতর আহত হয়।

বিজ্ঞাপন

খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়ে মিঠাপুকুর ফায়ার সার্ভিসের কর্মীরা আহত ব্যক্তিকে মিঠাপুকুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করেন এবং নিহত কৌশিকের লাশ উদ্ধার করে হাইওয়ে পুলিশের কাছে হস্তান্তর করেন। মিঠাপুকুর ফায়ার ষ্টেশনের ওয়্যার হাউজ ইন্সপেক্টর মোঃ রবিউল ইসলাম জানান, নিহত যুবকের পরিচয় কৌশিক বলে জানা গিয়েছে, সে মিঠাপুকুর উপজেলার ১৪ নং দূর্গাপুর ইউনিয়নের দূলহাপুর (কানিপাড়া) গ্রামের হান্নান মিয়ার পুত্র।

এ বিষয়ে ১৪ নং দূর্গাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ সাইদুর রহমান জানান, নিহত কৌশিকের লাশ পরিবারে হস্তান্তর করা হয়েছে এবং এ বিষয়ে একটি মামলা দায়ের করা হয়েছে। তবে একাধিকবার ফোন দিলেও বড়দরগাহ হাইওয়ে পুলিশ ফাঁড়ির কেউ ফোন রিসিভ না করায় আহত ব্যক্তির পরিচয় এবং গাড়ি আটকের বিষয়টির সঠিক তথ্য পাওয়া যায়নি।

সংশ্লিষ্ট সংবাদ:

সর্বাধিক পঠিত