শনিবার, মে ২৫, ২০২৪

মিরসরাইয়ে আওয়ামী মৎস্যজীবী লীগের সংবর্ধনা অনুষ্ঠিত 

আপডেট:

মিরসরাই প্রতিনিধি,

চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী মৎস্যজীবী লীগের পূর্ণাঙ্গ কমিটিতে স্থান পাওয়া মিরসরাই উপজেলা থেকে সহ-সভাপতি ও সম্পাদক মন্ডলীর সদস্য এবং কার্যনির্বাহী সদস্যদের সংবর্ধনা অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। সোমবার (২২মে) সকাল ১০ ঘটিকায় মিরসরাই কলেজ রোডে এই সভা অনুষ্ঠিত হয়। 

বিজ্ঞাপন

এতে সভাপতিত্ব করেন মীরসরাই উপজেলা আওয়ামী মৎস্যজীবী লীগ আহবায়ক মোঃ সাহাবুদ্দিন, সদস্য সচিব শাহ ইমরান চৌধুরী ও শরফ উদ্দিন হায়দার তপনের যৌথ সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ জাফর উদ্দিন। সংবর্ধিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী মৎস্যজীবী লীগরর সহ-সভাপতি নাসির উদ্দীন সোহাগ, চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী মৎস্যজীবী লীগের, সহ-সভাপতি আমিনুল হক, চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী মৎস্যজীবী লীগের আশিষ কুমার রায়, প্রশিক্ষণ ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী মৎস্যজীবী লীগের স্বপন কুমার দত্ত, নুরের নবী কার্যনির্বাহী সদস্য এ কে এম ফিরোজ কার্যনির্বাহী সদস্য এ এন এম শাহাবুদ্দিন কার্যনির্বাহী সদস্য চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী মৎস্যজীবী লীগ, শরফুদ্দিন হায়দার তপন যুগ্ম আহবায়ক মীরসরাই উপজেলা আওয়ামী মৎস্যজীবী লীগ।

এছাড়া উপস্থিত ছিলেন ১৪নং হাইতকান্দির আহ্বায়ক কাজী মহিউদ্দিন লিটন , মিরসরাই পৌরসভা আহ্বায়ক বাবু শংকর শর্মা , বারৈয়ারহাট পৌরসভার আহ্বায়ক এ্যাডভোকেট কাজী আনোয়ার শাহাদাত , মিরসরাই উপজেলা সদস্য আওয়ামী মৎস্যজীবী লীগ কমান্ডার আক্কাছ মিয়া।

বিজ্ঞাপন

 

প্রধান অতিথি বক্তব্য প্রদান কালে মোহাম্মদ জাফর উদ্দিন বলেন, বঙ্গবন্ধু কন্যার হাতে দেশ ও স্বাধীনতা নিরাপদ। যে কোন ষড়যন্ত্রের মোকাবেলা করে আগামী দিনে উন্নয়ন সমৃদ্ধ স্মার্ট বাংলাদেশ গঠন করতে সবার সহযোগিতায় দেশ এগিয়ে যাবে।

সংশ্লিষ্ট সংবাদ:

সর্বাধিক পঠিত